চৌগাছা, (যশোর) প্রতিনিধি:যশোরের চৌগাছায় গভীর শ্রদ্ধা আর ভালবাসার মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্ত র্জাতি ক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে।

বিনম্র শ্রদ্ধা আর ভাল বাসায় সারা দেশের ন্যায় ভাষা শহীদ দের স্মরণ করেছে সীমা ন্তবর্তী উপজেলা চৌগাছার মানুষ। দিবসটি উপলক্ষ্যে মধ্য রাতে শহীদ মিনারে ভীড় করেন কয়ে ক হাজার মানুষ।

রাত ১২ টা ১ মিনিটে ঐতিহ্যবাহী শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শহীদ মিনারে উপজেলা প্রশাসনের পক্ষে পুস্প মাল্য অর্পণ করা হয়।

পর্যায়ক্রমে থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আও য়ামীলীগ ও তার সহযোগী সংগঠন, চৌগাছা পৌরসভা, প্রেস ক্লাব চৌগাছা, রিপোর্টার্স ক্লাব, পাবলিক লাইব্রেরী, চৌগাছা সরকারী কলেজ, মৃধাপাড়া মহিলা কলেজ,এসএম হাবিব পৌর কলেজ, তরিকুল ইসলাম পৌর কলেজ, সরকারী শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়, হাজী মর্ত্তুজ মাধ্যমিক বিদ্যালয়, ছারা বালিকা বিদ্যালয়, পল্লী বিদ্যুৎ সমিতি, সম্মি লিত সাংস্কৃতিক জোট, স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন, সমাজতান্ত্রিক দল বাসদ, বাস ও মিনিবাস মালিক সমিতি, বাজার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান, নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহ কারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস, থানার অফিসার ইন চার্জ ইকবাল বাহার চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সভা পতি বীর মুক্তিযোদ্ধা এস. এম হাবিবুর রহমান,সাধারণ সম্পা দক মেহেদি মাসুদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান দেবা শিষ মিশ্র জয়, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহ মান, কৃষি কর্মকর্তা মোসাব্বির হোসেন, মহিলা ভাইস চেয়ার ম্যান নাজনীন নাহার পপি, প্যানেল মেয়র শাহিনুর রহমান, বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি আওয়ামীলীগ নেতা জসিম উদ্দীন, প্রধান শিক্ষক আজিজুর রহমান, প্রেস ক্লাব চৌগাছার সভাপতি ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, রিপোর্টার্স ক্লাবের সভাপতি মুকুরুল ইসলাম মিন্ট,ুসাধারণ সম্পাদক হাসান মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হুসাইনসহ আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠ নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মধ্যরাতে ভাষা শহীদদের স্মরণে উপজেলার বিভিন্ন ইউনিয় নের কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

One thought on “চৌগাছায় ২১শের প্রথম প্রহরে বিনম্র শ্রদ্ধায় শহীদবেদীতে পুস্পমাল্য অর্পণ”
  1. চৌগাছায় ২১শের প্রথম প্রহরে বিনম্র শ্রদ্ধায় শহীদবেদীতে পুস্পমাল্য অর্পণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *