চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছার হাকিমপুর ইউনি য়নের আওয়ামীলীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ মোঃ তৌহিদুজ্জামানের নির্বাচনী প্রচারনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার বিকালে উপজেলার হাকিমপুর মাধ্যমিক বিদ্যা লয় মাঠে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউনি য়ন সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠি ত হয়েছে।

হাকিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পা দক আক্তারুজ্জমান মিলন বলেন আমাদের সুযোগ এসেছে যে কোন মূল্যে নৌকার প্রাথী ডা: তৌহিদুজ্জামানকে ভোট দিয়ে বিজয় করতে হবে। সামনের যে কদিন আছে দিন রাত মাঠে কাজ করতে সকলের প্রতি অনুধোধ জানান তিনি।

ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম বলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান স্বতন্ত্র প্রাথীতা থেকে সরে দাঁড়িয়ে নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ মোঃ তৌহিদুজ্জামানকে সমর্থন দেয়ার পর থেকে হাকিমপুর ইউনিয়নসহ উপজেলা জুড়ে নৌকার গনজোয়ার শুরু হয়েছে। আসন্ন নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে।

আওয়ামীলীগ নেতা ও সাবেক সেনা কর্মকর্তা শহিদুল ইস লাম বলেন নৌকার প্রার্থী একজন সৎ ও যোগ্য মানুষ। তাই হাকিমপুর ইউনিয়নের সকল শ্রেনী ও পেশার মানুষ ডাঃ মোঃ তৌহিদুজ্জামানকে নৌকায় ভোট দিয়ে বিজয় করবেন।

সভার সভাপতি হাফিজুর রহমান উপস্থিত সকলের উদ্দেশে বলেন আমাদের বসে থাকার সময় নেই। দেশে বর্তমান সর কারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

এ জন্য দলীয় নেতা-কর্মীদের অতিতের সকল দ্বিধা দ্বন্দ ভুলে ঐক্যবদ্ধ হয়ে মাঠ কাজ হবে। আগামী ৭ জানুয়ারী নির্বাচনে ডাঃ তৌহিদুজ্জামান কে নৌকায় ভোট দিয়ে বিজয় করার আহবান জানান তিনি ।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দু ল আলিম,শাহআলম,আক্তারুজ্জমান মিঠুসহ ইউনিয়ন আ ওয়ামীলীগের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *