চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ চৌগাছা রিপোর্টার্স ক্লাবের
নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত
হয়েছে।

শনিবার সকালে যশোর সড়কে অবস্থিত ক্লাব কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে সভা র কার্যক্রম শুরু হয়।

এরপর রিপোর্টার্স ক্লাবের সাবেক সহ-সভাপতি সিনিয়র
সাংবাদিক মরহুম রেজাউল ইসলামের প্রতি সম্মান প্রদর্শ ন করে নেতৃবৃন্দ এক মিনিট নিরাবতা পালন করেন।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি দৈনিক লোকসমাজ পত্রিকা র চৌগাছা স্টাফ রিপোর্টার মুকুরুল ইসলাম মিন্টুর সভা পতিত্বে আলোচনা করেন সিনিয়র সহ-সভাপতি খালেদুর রহমান, সহ সভাপতি শওকত আলী, সাধারন সম্পাদক এম হাসান মাহমুদ, সুদুর দুবাই হতে ভার্সুয়ালে আলো চনায় অংশ নেন যুগ্ম সম্পাদক শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন সাগর, অর্থ সম্পাদক মহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক ফারুক হোসেন, প্রচার ও প্রকা শনা সম্পাদক দেবরাজ কুমার বিশ্বাস, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম আমিনুর রহমান, সাহিত্য ও সাংস্কৃ তিক বিষয়ক সম্পা দক মুন্সি সাগর, পত্রিকা বিষয়ক সম্পাদক শাহীন সোহেল, নির্বাহী সদস্য বাবলুর রহমান, খলিলুর রহমান জুয়েল ও মেহেদী হাসান শিপলু।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দ গত ১৯ জানুয়ারী একটি সুন্দ র ও সুশৃংখল পরিবেশে নির্বাচন সম্পন্ন করায় প্রধান নি র্বাচন কমিশনার সরকারী কালেজের সাবেক অধ্যক্ষ জাহিদুর রহমান বকুল,সহকারী কমিশনার শাহিন মাহবু ব, প্রেসক্লাব চৌগাছার সভাপতি সহকারী অধ্যাপক ইয়া কুব আলী, সাধা রণ সম্পাদক কবি ও সাংবাদিক শাহা নুর আল উজ্জ্বলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সভায় ২১ ফের্রুয়ারী আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস যথা যোগ্য মর্যদায় পালন ও সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্ব পূর্ণ আলোচনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *