রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে কার্যালয়ে যোগদানের পর পরই সাধারণ মানুষের ঢল নামে।

অতিথিবৃন্দ তাকে চেয়ারম্যানের চেয়ারে বসিয়ে দেওয়ার পর পরই সেখানে হাজারও মানুষের সমাগম ঘটে।

তাকে এক নজর দেখার জন্য এবং শুভেচ্ছা জানানোয় ভীড় জমে যায়। তারা আব্দুল মজিদ আপেলের সাথে সেলফি ও ছবি তোলেন এবং ভিডিও করেন।

এ সময় জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, আ’লীগের বিভি ন্ন সহযোগি সংগঠনের নেতা-কর্মী-সমর্থক, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনসাধার ণের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এতে জণসাধারণের ভালোবাসায় সিক্ত হন আব্দুল মজিদ আপল।

এর পুর্বে জাকজমকপুর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে আব্দুল মজিদ আপেলের যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের আয়োজনে যোগদান অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যান মো: আব্দুল মজিদ আপেলের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুর গাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য দ্রৌপদী দেবী আগারওয়ালা, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, পীরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বাদ ল চন্দ্র হাওলাদার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান দেবাশীষ দত্ত সমীর।

অন্যদিকে জেলা পরিষদ চত্বরে নির্মিত জাতির জনক বঙ্গব ন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করে জেলা পরিষদ চেয়ারম্যান মো: আব্দুল মজিদ আপেল।

সর্বস্তরের জনসাধারণকে নিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে সকলের নিকট সহযোগিতা কামনা করেন আব্দুল মজিদ আপেল।

 

One thought on “জেলা পরিষদ চেয়ারম্যান লাখো জনতার ঢল ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *