আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা ঐতিহ্যবাহী সরকারি এম.এল মডেল হাইস্কুলে জাগ্রত ঝিকর গাছা ট্রাস্টের আয়োজনে ও অর্পণ-দর্পণ স্মৃতি ফাউ ন্ডেশ নের সহযোগিতায় চলছে অর্পণ-দর্পণ স্মৃতি আন্তঃ উপজেলা বিতর্ক প্রতিযোগিতা-২০২৩।

মিথ্যামুক্ত সমাজ গড়ি, শুদ্ধাচার অনুশীলন করি এই স্লোগান কে সামনে রেখে যশোর-২ আসনের ঝিকরগাছা ও চৌগাছা উপজেলার মোট ১২ টি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ অংশ গ্রহণ করছে।

রবিবার মাধ্যমিক স্কুল পর্যায়ে ৮টি প্রতি ষ্ঠান অংশগ্রহণ করে।

দিনের প্রথম সেশানে ঝিকরগাছা বিএম হাই স্কুল ও চৌগাছা শাহাদাৎ পাইলট সরকারি মডেল মাধ্য মিক বিদ্যালয়ের বিরু দ্ধে ও চৌগাছা ধূলিয়ানী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় ঝিকর গাছা সরকারি এম.এল মাধ্যমিক বিদ্যালয়ের বিরুদ্ধে জয় লাভ করে।

দ্বিতীয় সেশানে চৌগাছা হাজী মর্ত্তজা আলী মাধ্যমিক বিদ্যা লয় ঝিকরগাছা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের বিরুদ্ধে ও ঝিকরগাছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চৌগাছা পাতিবি লা হাজী শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয়ের বিরুদ্ধে জয় লাভ করে।

ঝিকরগাছা সরকারি এম.এল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদের সভাপ তিত্বে প্রধান বিচারক ছিলেন কবি মামুন আজাদ।

সহকারী বিচারক ছিলেন কবি আরশি গাইন, কবি শিরিন সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক এএফএম সাজ্জা দুল আলম,  ঝিকরগাছা প্রেসক্লাবের সদস্য মাসুদুর রহমান মাসুদ, ঝিক রগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হো সেন চাঁদ, জাগ্রত ঝিকাগাছা ট্রাস্টের পরিচা লক মাহবুব শাহ রিয়ার হুসাইন, সহকারী পরিচালক রিয়াজ রায়হান জ্যো তি, সদস্য সচিব সজিব ইমাম বায়োজিদ, বিত র্ক সমন্বয় কারী তিন্নী সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, আগামী বুধ বার প্রতিযোগিতাটির সেমিফাইনাল এবং শনিবার ফাই নালের আয়োজন করা হয়ে বলে জানি য়েছেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *