আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা উপজেলার ৪নং গদখালী ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান প্রিন্স আহমেদ দ্বারা পরিষদের ১২বছরের পুরা তন উদ্যোক্তা গলাধাক্কা ও চাবি কেড়ে নেওয়ার বিষয়ে উপ জেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর নিকট লিখিত অভি যোগ দিয়েছেন উদ্যোক্তা হাসান রেজা।তিনি গদখালী গ্রামের তমিজ উদ্দীন খাঁ’র ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ৪নং গদখালী ইউনিয়ন পরিষ দের চেয়ারম্যানের মৃত্যুরপর উপ-নির্বাচনে বর্তমান চেয়ার ম্যান হিসেবে নির্বাচিত হয়েছে প্রিন্সআহমেদ। তিনি বিগত ০৪ এপ্রিল জেলা প্রশাসকের কার্যালয় থেকে শপথ গ্রহন করে ছেন। বর্তমান চেয়ারম্যান প্রিন্স আহমেদ বিভিন্ন সময় উদ্যো ক্তা হাসানরেজাকে দিয়ে অনৈতিক কার্র্যক্রম পরিচালনার জন্য চেষ্টা করেন। অনৈতিককার্যক্রমে সম্মতি না পেয়ে তিনি অভিযোগকারী উদ্যোক্তা থাকার পরও তার মনউক্তি নতুন উদ্যোক্তা হিসেবে ফতেপুর গ্রামে মহব্বত আলীর ছেলে নাসিরউদ্দিনকে নিয়োগ দিচ্ছেন। নাসির উদ্দিন পূর্বে গদখালী ইউনিয়ন পরিষদেরগোপনীয় পাসওয়ার্ড হ্যাক, সীল, প্যাড, বিভিন্ন সনদপত্র জালিয়াতির মাধ্যমেঅপকর্ম করায় তার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তর অবগত হওয়ার পর,উপজেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমান আদালতে তাকে গ্রেফতার কার হয়। নাসিরউদ্দিনের বিরুদ্ধে ৪২০/৪৬৫/৪৬৮/৪৭১ধারার ১৮৬০নং কোর্ডে মামলা রয়েছে।
মামলা নং ১৪/২২৩, তারিখ ২৫/১১/২০২১ইং। এছাড়াও চেয়ারম্যান প্রিন্স আহমেদউদ্যোক্তাকে দিকে তার অনৈতিক কার্যক্রম পরিচালনা করতে না পারাই রবিবার(২১ এপ্রিল) বেলা অনুমান ১১টার দিকে তিনি উদ্যোক্তার রুমে প্রবেশ করেউদ্যোক্তাকে হুমকিসহ অকথ্যভাষায় গালিগালাজ করে রুমের চাবি কেড়ে নিয়েগলাধাক্কা দিয়ে বাহির করে দেয়। বিষয়টি খুবই নেক্কারজনক হওয়ায় উক্ত বিষয়েউপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  সুদৃষ্টি কমনা করছি অভিযো গকারীউদ্যোক্তা হাসান রেজার নিকট থেকে রুমের চাবি কেড়ে নিয়ে গলাধাক্কা দেওয়ারবিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, হ্যা ও উপস্থিত বেয়াদব। ওর নিকট থেকেচাবি নিয়ে  নেওয়া হয়েছে।
অভিযুক্ত নব নির্বাচিত চেয়ারম্যান প্রিন্স আহমেদ বলেন, হ্যা নাসিরকে আমিনিয়োগ দিয়েছি। নাসিরের বিরুদ্ধে মমলা থাকার বিষয়ে তার নিকট জানতে চাওয়াহলে তিনি বলেন, ওর নামে মামলা আছে কি না আমি জানি না। উদ্যোক্তা হাসানরেজার নিকট থেকে
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নারায়ণ চন্দ্র পাল বলেন, বিকালে আমারনিটক একটি লিখিত অভিযোগ এসেছে। অভিযোগের উপর তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা
গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *