রাকিব হাসান, মাদারীপুর :মাদারীপুরে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন ৫ম প্রতিষ্ঠাবাষিকী উপ লক্ষে বিনামূল্যে অসহায় ও হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে  শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা পালন করা হয়।

শুক্রবার(১৯ এপ্রিল)বিকেলে মাদারীপুর সদর উপজেলার কুলপদ্দী উচ্চ বিদ্যালয়ের মাঠে দু’শতক শিক্ষার্থীর মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ ও কেক কাটা,র‍্যালী এবং আলোচনা সভার মাধ্যমে উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী উদযা পন করা হয়।

আর এই সকল উপকরণ তারুণ্যের শক্তি  ফাউ ন্ডেশনের সাংগঠনিক সম্পাদক ও ইটালি প্রবাসী মোঃ ইমরান তালু কদারের আর্থিক সহযোগিতায় প্রদান করা হয়েছে।

তারুণ্য শক্তি ফাউন্ডেশনের সভাপতি ছানিফ হোসেনের সভা পতিত্বে এ সকল উপকরণ বিতরের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মামুন।এসময় উপস্থিত ছিলেন মাদারী পুর সরকারি কলেজের হিসাব বিজ্ঞানের সহযোগী অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন,শরিয়তপুর সরকারি আবদুল রাজ্জা ক কলেজের বাংলা বিভাগের প্রধান

কাজী মোঃ হায়দার হোসাইন,মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর

মোঃ রেজাউল করিম কুলপদ্দী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রুবেল খান,কুলপদ্দী উচ্চ বিদ্যাল য়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম,নিরাপদ চিকিৎসা চাই মাদারীপুর জেলার সভাপতি এ্যাড. মশিউর রহমান পার ভেজ,কুলপদ্দী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমান,মাদারীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি হাজ্বী মোঃ শাজাহান হাওলাদার,পাশে আছি মাদারীপুর  প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ বায়জিদ মিয়া, কুল পদ্দী বকুলতলা জামে মসজিদের ইমাম ও খতিব মুফতী মোঃ সরওয়ার হোসাইনসহ অন্যান্যা।

One thought on “তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন ৫ম প্রতিষ্ঠাবাষিকী: হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ”
  1. তারুণ্যের শক্তি  ফাউন্ডেশন ৫ম প্রতিষ্ঠাবাষিকী: হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *