মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ গৌরব, ঐতিহ্য, সংগ্রাম এ প্রদিপাদ্যে নওগাঁয় জেলা মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা মহিলা আওয়ামী লীগের
আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নীরবতা পালন, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

জেলামহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক তারে র সভাপতিত্বে এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক ও সদর উপ জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কম ল, যুগ্ম সাধারণ সম্পাদক ও বলিহার ইউনিয়নের চেয়ার ম্যান এসএম মাসফিকুর রহমান মাহিম, জেলা মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি সোমা মজুমদার, সহ সভাপতি নাহার মৃদা, যুগ্ম-সাধারন সম্পাদক মুন্নি সরমা, সাংঠনিক সম্পাদক লাবনী সাহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মরিয়ম আক্তার সহ জেলা মহিলা আওয়ালীগের বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যা লয় থেকে একটি বনার্ঢ র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয় এবং সেখানে কেক কাটা শেষে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।

One thought on “নওগাঁয় জেলা মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত”
  1. নওগাঁয় জেলা মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *