রাকিব হাসান, মাদারীপুর: সদর মাদারীপুরের শিবচরে  উপ জেলা  পরিষদের (সাবেক) ভাইস চেয়ারম্যান উপজেলা আ.লীগের সহ সভাপতি বীর মুক্তি যোদ্ধা বিএম দেলোয়ার হোসেনের  দ্বিতল  বাড়ী উদ্বোধন  করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) দুপুর  বিশেষ দোয়া ও মোনাজা তের মধ্য দিয়ে উপজেলার কাদিরপুর ইউনিয়নের মজিদ বেপারী কান্দী গ্রামে   আধু নিক ডিজাইনের নবনির্মিত  বাড়িটির উদ্বোধনে অংশ নেন এলাকার কয়েক’শ মানুষ।

মাওলানা শাহআলম তালুকদারে  বিশেষ মোনাজাত ও দোয়ায় মধ্যে দিয়ে উদ্বোধন কার্যক্রম শুরু হয়।

এসময়  ভাইস চেয়ারমম্যানের  নিজের বেপারী   বংশরে লোক ছাড়াও  গ্রামের কয়েক’শ  মানুষকে  অতিথি আপ্যা য়ণের  মধ্যে দিয়ে নতুন ভবনে পরিবারের সদস্যদের নিয়ে প্রবেশ করেন তিনি।

বাড়ি নির্মাণের  অনুভূতি ব্যক্ত করে বি এম দেলোয়ার হোসে ন বলেন,’  আমি দীর্ঘ বছর ইউনিয়ন পরিষদের চেয়ার ম্যান সহ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলাম। এই গ্রাম থেকেই আমার বেড়ে উঠা।

বাড়ী নির্মান ব্যয় কোন বিষয় না। শেষ বয়সে এই গ্রামের মানু ষের পাশে থাকার প্রত্যাশা নিয়ে পৈতৃক জমি বিক্রি করে শখের বাড়িটি নির্মাণ করেছি।

অপর দিকে নিজের গ্রামের মানুষ অত্যন্ত খুশি তাঁকে কাছে পেয়ে।

এসময় উপস্থিত ছিলেন,’কাদিরপুর ইউনিয়ন পরিষদের চেয়া রম্যান, আজাদুল ইসলাম মাসুম বেপারী, কাদিরপুর ইউ নিয় ন আ.লীগের সভাপতি  ফজলুলহক মুন্সি, কুতুব পুর ইউ নিয়নের সাবেক চেয়ারম্যান বিএম মনোয়ার হোসেন বেপারী সহ আরো অনেক গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

One thought on “মাদারীপুরে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের দ্বিতল  বাড়ীর উদ্বোধন”
  1. মাদারীপুরে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের দ্বিতল  বাড়ীর উদ্বোধন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *