চৌগাছা প্রতিনিধি:দলীয় প্রতীক নৌকা না পাওয়ায় দলের স্বার্থে আসন্ন ৭ জানুয়ারী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে দাঁড়ালেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের আওয়া মীলীগের স্বতন্ত্র  (ঈগল পাখে) প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান।

আজ সোমাবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টায় চৌগাছা এস এম হাবিন পৌর কলেজের হল রুমে অনুষ্ঠিত দলীয় সভায়  নেতা-কর্মীদের সামনে প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

এ সময় এস এম হাবিব বলেন আমি নির্বাচনী মাঠে ছিলাম। ইউনিয়ন পর্যায়ে বেশ কিছু অফিসও করা হয়েছিল।

ভোটের সমীকরনে আমি এগিয়ে ছিলাম। তবে দলীয় সভা নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় প্রতী ক না দেয়ায় দলীয় স্বার্থে ও দলীয় সিদ্ধান্তের কারনে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

আমি উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে দলীয় মনোনীত প্রাথী ডাঃ মো:তৌহিদুজ্জামান তুহিনের নৌকা প্রতী ককে সমর্থন দিলাম।

একই সাথে উপজেলা আওয়ামীলীগের সকল নেতা-কর্মী দের ঐক্যবদ্ধ হয়ে দলীয় মনোনীত নৌকার প্রার্থীকে বিজয় করার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন আমি দলের দূর্দীনে দলের নেতা-কর্মী দের বুকে আগলে রেখেছিলাম। আমি আমরন দলের সিদ্ধা ন্তকে মেনে নেব। পাশাপাশি আপনাদের জন্য ও দলের জন্য কাজ করে যাবো। আপনারা সবাই আমার জন্য দোয়া কর বেন।

এ সময় উপস্থিত ছিলেন,  যশোরস ২ আসনের নৌকার প্রার্থী ডা: মো: তৌহিদুজ্জামান উপজেলা পরিযদের চেয়ার ম্যান অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান, ঝিকরগাছা উপ জেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন,পৌর মেয়র মোস্তফা জামাল পাশা, চৌগাছা পৌর মেয়র নুর উদ্দীন আল মামু ন হিমেল, উপজে লা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পা দক অবাইদুল ইসলাম সবুজ ও হুমায়ুন কবির সোহেল যুবলী গের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা কামাল হোসেন,ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, হামিদ মল্লিক,শাহিনুর রহমান সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদলসহ,উপজেলা আওয়ামীলীগ যুবলীগ, ছাত্র লীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

এ অনুষ্ঠান শেষে এস এম পৌর কলেজের অফিস কক্ষে সাংবাদিক সম্মেলন করেন (ঈগল পাখির) প্রার্থী বীর মুক্তি যোদ্ধা এসএম হাবিবুর রহমান।

লিখিত এই সম্মেলনে প্রেসক্লাব সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী ও সাধারন সম্পাদক শাহানুর আলম উজ্জল, সাপ্তাহিক চৌগাছার সম্পাদক ও প্র কাশক খাজা ফজিল আইজ উজ্জলসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

লিখিত সাংবাদিক সম্মেলন (ঈগল পাখির) প্রার্থী বীর মুক্তি যোদ্ধা এসএম হাবিবুর রহমান তার প্রার্থীতা থেকে সরে দাঁড়া নোর ঘোষনা দেন। এ সময় তিনি নৌকার প্রার্থী ডাঃ তৌহিদু জ্জমান তুহিনকে সমর্থন দেন ।

পরবর্তীতে তিনি যশোর প্রেস ক্লাবে আরও একটি সাংবাদিক সম্মেলন করেন বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *