কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি:
মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় ছাত্রলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক মুমতারিন ফেরদৌস ডরিনের নেতৃত্বে নেতা কর্মীরা শহরে এক বিক্ষোভ মিছিল বের করে। স্থানীয় সাংসদ ও।

কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনারের নির্দ্দেশনায় বিক্ষোভ মিছিলে অংশ নেন কালীগঞ্জ পৌরসভার মেয়র।আশরাফুল আলম আশরাফ ও আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান মহিবুল ইসলাম মন্টু সহ আ’লীগের পৌর ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।

বিকালে আ’লীগের ভ’ষন রোডস্থ্য দলীয় কার্ষালয়ের সামনে থেকে মিছিলটি শুরু।হয়ে শহর প্রদক্ষিন শেষে জনতা ব্যাংক মোড়ে এক প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসরাইল হোসেন, সাবেক সাধারন সম্পাদক মনির হোসেন সুমন ও সাবেক।সাংগাঠনিক সম্পাদক জাবেদ হোসেন জুয়েল ও রিয়াজ মোল্ল্যা প্রমুখ।

সমাবেশে বক্তাগন হুসিয়ারী উচ্চারন করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।নিয়ে যারা ষড়যন্ত করবে তাদেরকে ক্ষমা করা হবে না। এই বাংলার মাটি থেকে।তাদেরকে চিরতরে উৎখাত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *