বগুড়া জেলা প্রতিনিধি:বগুড়া সদরে যাত্রীবাহী বাস ও প্রাই ভেটকারের মুখোমুখি সংঘর্ষে পরিবহন শ্রমিক নেতাসহ চার জন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (৬ এপ্রিল) সকালে এরুলিয়া বাজার এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত বাসযাত্রীদের মধ্যে অজ্ঞাতনামা এক নারীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাস পাতালে ভর্তি করা হয়েছে। বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) মিজান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানয়, শনিবার সকালে বগুড়া মোটরশ্রমিক ইউনিয়নের সহ-সম্পাদক ফাইন হোসেন, বাসের ম্যানেজার হান্নান মিয়া ও চেইন মাস্টার আলমগীর হোসেন প্রাইভেটকা রে (ঢাকা-মেট্রো-গ-৩৫-০৪৪৫) নওগাঁর দিকে যাচ্ছিলেন।

সকাল ১০টার দিকে তারা বগুড়া সদরের এরুলিয়া বাজার এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে পৌঁছান।

এ সময় প্রাইভেকারের সামনের টায়ার পাংচার হলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে চালক নওগাঁ থেকে ছেড়ে আসা বগুড়া গামী বাসের (বগুড়া-জ-১১-০০৪৪) সামনে ধাক্কা দেন।

বাসটি প্রাইভেটকারের ওপর ওঠে গেলে সেটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

দুর্ঘটনার পরপরই বগুড়া-নওগাঁ সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। বগুড়া সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মী রা যান চলাচল স্বাভাবিক করেন।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাই ভেটকার থেকে হান্নান ও আলমগীরের লাশ এবং অচেতন অবস্থায় প্রাইভেটকারচালক ফাইনকে উদ্ধার করা হয় হাসপা তালে নেওয়ার পথে ফাইন মারা যান।

বগুড়ার ছিলিমপুর মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপে ক্টর মিলাদুন্নবী জানান, দুর্ঘটনায় আহত বাসের অজ্ঞাতনামা এক নারী ও এক পুরুষ যাত্রীকে অচেতন অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর আড়াইটার দিকে পরিচয় ওই ব্যক্তি (৩৫) মারা যান।

এ ঘটনায় সদর থানা পুলিশ জানায়, দুর্ঘটনাকবলিত বাস ও প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

থানায় অপমৃত্যু মামলা দায়ের ও চার জনের মরদেহ পরি বারের কাছে হস্তান্তর করা হয়েছে।

One thought on “বাস-প্রাইভেটকার: সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *