মাদারীপুর প্রতিনিধি :মাদারীপুরে মাদক বিক্রির বাধা দেও য়ায় হামলা চালিয়ে ঘড় বাড়ি ভাংচুর লুটপাটের ঘটনা ঘটে ছে।

গত শুক্রবার সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের বড় মেহের মৌজায় এলাকার পল্লি বিদ্যুৎ পাওয়ার হাউস এলা কায় এ ঘটনা ঘটে। আজ এ ব্যাপারে ভুক্তভোগী পরিবার মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী পরিবার ও মামলার এজাহার থেকে জানা যায়, আজিজুল সিকদার, জালাল জোয়াদ্দার,আক্কাস মাতুব্বর, মনির মাতুব্বর সহ বেস কয়েকজন মাদারীপুর মস্তফাপুর পাওয়ার হাউস সংলগ্ন এলাকায় দীর্ঘদিন ধরে  বিভিন্ন ধরনে র মাদক বেচা কেনা করে আসতেছিল।

গত শুক্রবার ভাংগারী ব্যবসায়ী রাজ্জাক সরদারের বাড়িতে বসে মাদক সেবন ও মাদক  বেচাকেনা করার জন্য আজি জুল শিকদার রাজ্জাক সরদারের সহযোগিতা চাইলে তা প্রত্যাখ্যান করলে সঙ্গবদ্ধ মাদক ব্যবসায়ীরা দল বল নিয়ে রাজ্জাক সরদারের বাড়িতে হামলা চালায় এতে রাজ্জাক সরদারের ঘরে ঢুকে ভাঙচুর এবং লুটপাট করে এবং ঘরে থাকা নগদ অর্থ এবং স্বর্ণালংকার নিয়ে যায় বলে দাবি করেন ভুক্তভোগী পরিবার।

রাজ্জাক সরদার বলেন, আমি একজন নিরহ ভাঙ্গারি ব্যব সায়ী আমার বাড়িটি নির্জন হওয়ায় আমার বাড়িতে ওরা মাদক সেবন এবং বিক্রি করতে চায় আমি তাতে বাধা দিলে আমার উপর ক্ষিপ্ত হয়ে আমার প্রাণনাথের প্রাণনাশের হুমকি দেয় এবং আমাকে মারধর করে আমি এর বিচার চাই।

রাজ্জাক সরদারের ভাড়াটিয়া ( আরজিনা) আক্তার বলেন, আমি বাসায় আমার সন্তান নিয়ে একা থাকি আমি ভয়ে আ তঙ্কিত হয়ে গেছি এতগুলো লোক একসাথে এসে ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করে দিয়ে গেছে ওই মাদক ব্যবসায়ীরা এদের বিচার হওয়া উচিত।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচ এমএ সা লাউদ্দিন আহমেদ বলেন এই ঘটনার আমারা একটি অভি যোগ পেয়েছি আমারা তদন্ত করে আসামীদের আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *