ডেস্ক নিউজ:গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনপ্রশাসন মন্ত্রণালয় এপিডি অনুবিভাগ অভ্যন্তরীণ নিয়োগ শাখার এক প্রজ্ঞাপন অনুযায়ী জনাব অমিত কুমার বসুকে ২৩ জানুয়ারি ২০২৪ ইং তারিখে শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরী এমপি এর অভিপ্রায় অনুযায়ী একান্ত সচিব পদে নিয়োগ করা হয়।

তরুন স্মার্ট যুবনেতা হিসেবে বহুল পরিচিত জনাব অমিত কুমার বসু চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে তার শিক্ষা জীবন শেষ করেন।

অভ্যন্তরীণ সূত্রে জানা যায় তার বাড়ি যশোর জেলার চৌগাছা উপজেলার বাক পাড়া গ্রামে।চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সহ তার নিজ এলাকায় তরুণ স্মার্ট যুবনেতা হিসেবে বহুল পরিচিত অমিত কুমার বসু।

স্থানীয় সূত্রে জানা যায় অমিত কুমার বসু শিক্ষাজীবন থেকেই মানুষের পাশে,মানুষের কল্যাণে সর্বদা নিজেকে উৎসর্গ করেছেন বারবার।মানুষের অধিকার আদায়ে ন্যায়নিষ্ঠ ভূমিকা পালনের জন্য চৌগাছা উপজেলার মানুষের কাছে তিনি অত্যন্ত প্রিয় এক ব্যক্তিত্ব।

তার এই কৃতিত্ব প্রসঙ্গে জনাব অমিত কুমার বসুর নিকট বারতাবিডী২৪.কম জানতে চাইলে তিনি আমাদের প্রতিনিধি টিমকে জানান,” আমি সর্বদা দেশের শিক্ষা ক্ষেত্রের সার্বিক উন্নায়নের জন্য মাননীয় শিক্ষা মন্ত্রী চট্টলরত্ন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয় এর সান্নিধ্যে শিক্ষা ক্ষেত্রের সার্বিক উন্নতি কিভাবে করা যায় তা নিয়ে বৃহৎ পরিসরে চিন্তা ভাবনার কথা কাছ থেকে দেখেছি। আমি আশা করি চট্টলরত্নের পাশে থেকে তার দিক নির্দেশনা অনুযায়ী সৎ এবং নিষ্ঠার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করব।”

One thought on “শিক্ষামন্ত্রীর সহকারী একান্ত সচিব হলেন চৌগাছার কৃতি সন্তান অমিত কুমার বসু”
  1. শিক্ষামন্ত্রীর সহকারী একান্ত সচিব হলেন চৌগাছার কৃতি সন্তান অমিত কুমার বসু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *