তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
রাজশাহীর তানোরের তালন্দ ইউনিয়ন (ইউপি) আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবুর ওপর অতর্কিত হামলার খবর সংগ্রহ করতে গেলে সাংবাদিক সরোয়ার হোসেনকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে।
এদিন ৯ জানুয়ারী মঙ্গলবার দুপুরে তানোর পৌর সদরের গোল্লাপাড়া বাজার এলাকায় এই ঘটনা ঘটেছে।
এঘটনায় সাংবাদিক সারোয়ার হোসেন বাদি হয়ে দুজনকে আসামি করে তানোর থানায় মামলা করেছেন।
এদিকে পুলিশ ইদ্রিস আলী নামের একজনকে আটক করেছে।
অপর আসামি কুঠিপাড়া মহল্লার চাঁলচান ওরফে লালু পালিয়ে গেছে। তাকে আটক করতে পুলিশি অভিযান চলছে।
এদিকে এখবর ছড়িয়ে পড়লে উপজেলায় কর্মরত সাংবাদি কদের মাঝে চরম অসন্তোষ ছড়িয়ে পড়েছে।
তারা অবিলম্বে  হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।
প্রত্যাক্ষদর্শীরা জানান, এদিন ৯ জানুয়ারী মঙ্গলবার দুপুরে গোল্লাপাড়া বাজারের একটি দোকানে এসে বসেন তালন্দ ইউনিয়ন পরিষদ (ইউপি)  চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি  নাজিমুদ্দিন বাবু। এসময় আবুল হাসানের (মেম্বার) নির্দেশে তার ওপর হামলা করেন কয়েক জন যুবক।
এই হামলার ঘটনার ভিডিও ধারণ করতে গেলে সাংবাদিক সারোয়ার হোসেনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে ইদ্রিস ও লালু। এ সময় সেখানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন ও সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার নেতাকর্মীদের সঙ্গে গল্প করছিল।
এদিকে উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীল দুজন নেতা র উপস্থিতিতে ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যানকে মারপিটের ঘটনায় দলের নেতাকর্মী ও সাধার ণ মানুষের মাঝে চরম অসন্তোষের সৃষ্টি হয়েছে, উঠেছে সমালোচনার ঝড়।
সারোয়ার হোসেন আঞ্চলিক  দৈনিক নতুন প্রভাত পত্রিকার তানোর উপজেলা প্রতিনিধি এবং উপজেলা  মডেল প্রেসক্লা বের যুগ্ন সম্পাদক। অন্যদিকে ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু বাদি হয়ে মেম্বার আবুল হাসানকে প্রধান আসামি করে ৫ জনের নামে তানোর থানায় মামলা করেছেন।
এবিষয়ে সাংবাদিক সারোয়ার হোসেন বলেন, চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবুকে মারপিট করছে এমন খবর পেয়ে ঘটনা স্থলে পৌছা মাত্র কোন কথা ছাড়াই ইদ্রিস আলী গাছের ডাল দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করলে হাত দিয়ে ধরে ফেলি এবং লালু শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করেন।
আমি মাটিতে পড়ে গেলে কয়েকজন উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। তিনি বলেন, আমি দোষীদের দৃষ্টান্ত মুলুক শাস্তি চায়। এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে, অপরজনকে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *