সুভাষ দাশ তপন, মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় পারি বারিক কলহের জের ধরে শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগে স্বামী কে আটক করেছে রাজনগর থানা পুলিশ।
রোববার (১৩ আহস্ট) সন্ধ্যা ৭টায় মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিং করে পুলিশ সাংবাদিকদের জানায়, জেলার রাজনগর উপজে লার পশ্চিম কামারচাক ইউনিয়নের কালাই কোনা গ্রামের মৃত কামিল মিয়ার মেয়ে শারমিন আ ক্তার (২২) এর সাথে প্রেমের সম্পর্ক থেকে একই উপজে লার আদমপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে শাকিল মিয়া (২৪) এর সাথে ৪ বছর আগে পারিবা রিকভা বে বিয়ে হয়। তাদের রবিউল নামের ২ বছরে র এক টি পুত্র সন্তানও রয়েছে।
স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের কারণে শারমি ন আক্তার তার সন্তানকে নিয়ে বাবার বাড়িতে চলে আসে। গত ২ মাস ধরে শারমিন তার বাবার বাড়ি তেই বসবাস করছে।
আজ রোববার (১৩ আগস্ট) সকাল ১০টার দিকে শারমিন আক্তারের স্বামী শাকিল মিয়া তার স্ত্রীকে বাড়িতে নিয়ে আসার জন্য শ^শুর বাড়িতে যায়।
শারমিনের মা বাড়িতে না থাকায় স্বামী-স্ত্রী পারি বারিক বিষয়নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।
এক পর্যায়ে শাকিল মিয়া স্ত্রী শারমিনকে গলায় ওড় না পেঁচিয়ে শ^াসরুদ্ধ করে হত্যা করে মৃতদেহ ফে লে পালিয়ে যায়।
পরে তাদের ২ বছরের সন্তান রবিউলের কান্না শোনে প্রতিবেশিরা বাড়িতে এসে দেখেন, শারমিনের গলায় ওড়না পেচানো মৃতদেহ একটি চেয়ারে পড়ে আছে। স্থানীয়রা এ ঘটনা কামা রচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানআতাউর রহ মানকে জানায়।
চেয়ারম্যান বিষয়টি রাজনগর থানায় অবহিত কর লে রাজনগর থানার এসআই মো. কামাল উদ্দি নস হ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহত শার মিন আক্তারের মৃতদে হের সুরতহাল প্রতিবেদন তৈ রি করেন।
পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়।
হত্যাকারী ঘাতক শাকিল মিয়াকে আটক করতে পুলিশ মাঠে নামে।
এক পর্যায়ে ঘটনার ৬ ঘন্টার মধ্যে রাজনগর থানার এসআই সুলেমান আহমদ, এসআই মো. সওকত মাসুদ ভূইয়া, এসআই উবায়েদ আহমদ, এসআই মোহাম্মদ আজিজুল গাফফারসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ঘাতক শাকিল মিয়াকে রাজন গর উপজেলার টেংরাবাজার ইউনিয়নের সৈয় দন গর ভাঙ্গারহাট এলাকা থেকে গ্রেপ্তার করেন।
পুলিশ জানায়, এ ঘটনায় হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *