রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, দেশের চারবা রের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সাফল্য প্রচার এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে বালিয়াডাঙ্গি উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে উপজেলার ক্রীড়া সংস্থা মাঠে এ সমাবেশটি অনুষ্ঠিত হয়। সমাবেশকে ঘিরে দুপুর থেকে ওয়ার্ড-ইউনিয়ন থেকে আগত নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে মাঠে এসে সমবেত হোন৷

যুব মহাসমাবেশে উপজেলা আওয়ামী যুবলীগের সভা পতি মাজেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

এসময় প্রধান বক্তা হিসেবে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জু য়েল উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে শেখ হাসিনার হাত ধরে সমুদ্র বিজয়, পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলি টানেল, সারাদেশে মডেল মসজিদ ও ঠাকুরগাঁও বিশ্ব বিদ্যালয়সহ সরকারের অভাবনীয় উন্নয়ন সম্পর্কে আলোচনা করা হয়।

সেই সাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সক লকে ঐক্যবদ্ধ হয়ে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নৌকা কে বিজয়ী করার লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *