সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার কলারোয়ায় বর্তমান প্রধানমন্ত্রী ও সাবেক বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামী আব্দুস সাত্তার সানার মৃত্যু হয়েছে।

রোববার (২৮ জানুয়ারি) রাত ৮ টা ২০ মিনিটে কারাগার থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইফুল ইসলাম তাকে মৃত বলে ঘোষনা করেন।

মৃত আব্দুস সাত্তার সানা সাতক্ষীরার কলারোয়া উপজেলার কয়লা গ্রামের লতিফ সানার ছেলে।

সাতক্ষীরা জেলা কারাগারের সুপার আবুল বাশার জানান, ২০০২ সালের ৩০ আগষ্ট সাতক্ষীরার কলারোয়ায় সাবেক বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামী বিএনপি নেতা আব্দুস সাত্তার রোববার রাত সাড়ে সাতটার দিকে বুকে যন্ত্রনা অনুভব করলে তাকে দ্রুত সদর হাসপা তালে ভর্তির জন্য পাঠানো হয়। সেখানে নেওয়ার পর সাত্তার সানা মারা যান।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ সাইফুল ইসলাম জানান, কারাগার থেকে রোববার রাত ৮টা ১০ মিনিটে সাজাপ্রাপ্ত আসামী আব্দুস সাত্তারকে জরুরি বিভাগে আনা হলে পরীক্ষা করে ১০ মিনিট পর তাকে মৃত বলে ঘোষনা করা হয়।

হাসপাতালে আনার আগেই হৃদরোগে তার মৃত্যু হয় বলে জানান তিনি।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহি দুল ইসলাম জানান, সোমবার লাশের ময়না তদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে মৃতের স্বজনদের কাছে মরদেহ তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *