পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর:
কেশবপুরে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঈদ-উল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে।
নৈতিক, আত্মিক ও সামাজিক পরিশুদ্ধির সীমানা পেরিয়ে সামষ্টিক কল্যাণ নিয়ে ঈদ আসে। ঈদ আসে বিশ্ব মুসলিমের দ্বারপ্রান্তে বার্ষিক আনন্দের মহা বার্তা নিয়ে, আসে সীমাহীন প্রেম-প্রীতি বিলাবার সুযোগ নিয়ে, বিগত দিনের সকল ব্যথা বেদনা ভুলিয়ে দিতে, কল্যাণ ও শান্তির সওগাত নিয়ে।
অনাবিল শান্তি ও অবারিত আনন্দের বার্তা নিয়ে ঈদের এক ফালি চাঁদ পশ্চিম দিগন্তে ভেসে ওঠে, তখন সর্ব শ্রেণির মা নুষের হৃদয় গহিনে বয়ে যায় আনন্দ-উচ্ছ্বাসের মৃদু দোলা।
কেশবপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বৃহস্পতিবার (১১ এপ্রি ল-২৪) প্রথম জামাতে নামাজ পড়ান, কেশবপুর উপজেলা জামে মসজিদের ঈমাম মাওলানা মোঃ আব্দুর রহমান এবং দ্বিতীয় জামাতে নামাজ পড়ান বাইশা বাইতুল মোকারম জা মে মসজিদের ঈমাম মাওলানা আবুল কাশেম।
কেশবপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজ পড়েন, মোঃ আ জিজুল ইসলাম, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ৯০ যশো র-৬, কেশব পুর, কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তুহিন হোসেন, কেশবপুর কেন্দ্রীয় ঈদগাহ কমিটির সভাপতি, মেয়র রফিকুল ইসলাম মোড়ল প্রমূখ
। কেশবপুরের সাবেক এমপি আব্দুল হালিম নামাজ আদায় করেন বড়েঙ্গা নিজ বাড়ির মসজিদে।
ঈদের জামাত শেষে অনুষ্ঠিত বিশেষ মুনাজাতে সমগ্র মুস লিম উম্মাসহ দেশ-জাতির মঙ্গল ও সমৃদ্ধি কামনা করা হয়। সুষ্ঠু ও সুন্দরভাবে অনুকূল আবহাওয়ার মধ্য দিয়ে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
One thought on “কেশবপুরে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য  দিয়ে ঈদের জামাত অনুষ্ঠিত”
  1. কেশবপুরে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঈদের জামাত অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *