চৌগাছা প্রতিনিধি:যশোরের চৌগাছায় উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা চত্তরে আজ রবিবার দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়।

সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযা ত্রা বের হয়। মঙ্গল শোভাযাত্রা শেষে বৈশাখি মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহার সভাপতিত্বে প্রধান অতিথির আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান।

বিশেষ অতিথির আলোচনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহ কারি কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস, থানার অফিসার ইনচা র্জ ইকবাল বাহার চৌধুরী, পৌর মেয়র নূর উদ্দীন আল মামু ন হিমেল প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দেবা শিষ মিশ্র জয়, উপজেলা কৃষি কর্মকর্তা মোসাব্বির হুসাইন, ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, আব্দুল হামিদ মল্লিক, আবুল কাশেম, অধ্যক্ষ রেজাউল ইসলাম ও মোজাম্মেল হক, প্রেসক্লাব চৌগাছার সভাপতি সহকারী অধ্যাপক ইয়া কুব আলীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতি ষ্ঠান থেকে আসা শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া বিকালে বৈশাখি মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠা ন হবার কথা রয়েছে।

One thought on “চৌগাছায় উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উৎযাপন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *