নিজস্ব প্রতিবেদক, (যশোর) ॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গণসংযোগ ও মতবিনিময় সভায় নৌকায়  ভোট প্রার্থনা করেছেন যশোর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান।
আজ মঙ্গলবার পৃথকভাবে চৌগাছা বাজারে গণসংযোগ ও সিংহঝুলী ইউনিয়নে মতবি নিময় সভায় তিনি নৌকা প্রতীক বিজয়ী করতে সকলের সহযোগিতা কামনা করেন।
নৌকার সমর্থকরা জানান, এ দিন দুপুরে চৌগাছা বাজারের ভাস্কর্য মোড়,বাসস্ট্যান্ড,হাসপাতাল রোডসহ বাজারের বিভি ন্ন সড়কে ডাঃ তৌহিদুজ্জামান গণসংযোগ করার পাশাপাশি ভোটার ও বাজারের ব্যবসায়ীদের নিকট নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।
এছাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাবেক সিংহঝুলী ইউপি চেয়ারম্যান নিহত আশরাফ হোসেন আশার কবর জিয়ারত করেন।
বিকালে সিংহঝুলী গ্রামের মল্লিকবাড়ী ইউনিয়ন দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় নৌকার প্রার্থী বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামো, বিদ্যুৎসহ বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।
ডিজিটালের পাশাপাশি উন্নতদেশ গড়তে হলে আমাদেরকে স্মার্ট বাংলাদেশে যেতে হবে।এ ক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।
তিনি বলেন, আমি আপনাদের মাঝে নৌকা প্রতীকে ভোট চাইতে এসেছি।
যারা মুক্তিযুদ্ধের চেতনা, বঙ্গবন্ধু, উন্নয়ন ও সম্মৃদ্ধিতে বিশ্বাস করেন তাদের কাছে উন্নয়নের প্রতীক হচ্ছে নৌকা।
আমি কথা দিচ্ছি নির্বাচিত হলে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত ন্যায়ভিত্তিক সমাজ গড়ে তুলব। আপনাদের সহযোগিতায় একটি আলোকিত সমাজ গঠনে ভূমিকা রাখব।
মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাম সুর রহমান টিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচ না করেন উপজেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা চেয়ার ম্যান ড. এম মোস্তানিছুর রহমান, জেলা পরিষদ সদস্য দেও য়ান তৌহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়কসম্পাদক,জেলা আইনজীবী সমিতির সাধা রণ সম্পাদক এ্যাড.শাহানুর আলম শাহীন, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হামিদ মল্লিক প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আ হ্বায়ক শরিফুল ইসলাম ও আব্দুস সাত্তার,ইউনিয়ন পরিষ দের সদস্যবৃন্দসহ স্থানীয় আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *