নিজস্ব প্রতিবেদক,চৌগাছা(যশোর):যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের নৌকার প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান প্রেস ক্লাব চৌগাছার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন।

গত সোমবার সন্ধায় প্রেস ক্লাব  চৌগাছার কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নৌকার প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান তুহিন সাংবাদিকদের উদ্দেশে বলেন আপনারা হলেন জাতি র বিবেক।আপনাদের লেখনীর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরবেন।

আপনাদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশকে এগিয়ে নেয়া সম্ভব। দেশনেত্রী আমাকে আসন্ন ৭ জাুয়ারী নির্বাচনে আমাকে নৌকা মার্কার প্রার্থীতা দিয়েছেন।

তিনি প্রত্যয় ব্যক্ত করে আরও বলেন আমি বিজয় হলে আপনাদের পাশে থাকবো। আপনাদের দিক নির্দেশনা ও পরামর্শে জনগনের কল্যানে কাজ করার ইচ্ছা রয়েছে। আপনারা পাশে থেকে আমাকে সহযোগিতা করুন।

এ সময় উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা চেয়ারম্যান ড.এম মোস্তানিছুর রহমান,আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদি মাসুদ চৌধুরী, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম,জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পি ও দেওয়ান তৌহিদুর রহমান,ঝিকরগাছা উপজেলা আও য়ামীলীগের সহ-সভাপতি পৌর মেয়র আনোয়ার পাশা জামাল, সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, আওয়ামীলীগ নেতা রেজাউর রহমান রেন্দু,জসিম উদ্দিন ,ঝিকরগাছা প্রেসক্লাবের সভা পতি এমামুল হাসান সবুজ, সাধারণ সম্পাদক ইমরান রশিদসহ আওয়া মীলীগ ,যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

 

One thought on “প্রেস ক্লাব চৌগাছার সাংবাদিকদের সাথে নৌকার প্রার্থী তৌহিদুজ্জামানের মতবিনিময়”
  1. প্রেস ক্লাব চৌগাছার সাংবাদিকদের সাথে নৌকার প্রার্থী  তৌহিদুজ্জামানের মতবিনিময় সভা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *