রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহা দাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভি ন্ন কর্মসূচী পালন করে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এবং বর্ডার গার্ড হাসপাতাল।

মঙ্গলবার বিকেলে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী কোম্পানীর আওতাধীন রত্নাই বগুলা বাড়ী স্কুল এন্ড কলেজ মাঠে এ বিতরণ ও মেডি ক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এবং বিজিবি হাসপাতালের ব্যবস্থাপনায় আর্ত মানবতার সেবায় ওই এলাকার ২ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও আশ পাশের এলাকার ২৫০ জন দুস্থ রো গীকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং বিনামুল্যে ঔষধ প্রদান করা হয়।

অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল এম এইচ হাফিজুর রহমান ও ৫০ বিজিবির অধি নায়ক (পদা তিক) লে: কর্নেল তানজীর আহম্মেদ।

অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন ঠাকুরগাঁও বর্ডার গার্ড হাসপাতালের অধি নায়ক লে: কর্নেল রাশেদ, মেজর ডা: সামিয়া, মেজর ডা: রাশেদ।

খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদানের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান মো: আকালু, বেউড়ঝাড়ি বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার এন্তাজুল ইসলামসহ বিজিবি’র বিভিন্ন কর্মকর্তা ও সদস্যরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *