সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার দেবহাটায় বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর রাজিব হোসেন (৩২) নামের এক লম্পটকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে দেবহাটা উপজেলার পাঁচপোতা গ্রা মের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রাজিব হোসেন সাতক্ষীরার দেবহাটা উপজেলার পাঁচপোতা গ্রামের মৃত আব্দুল আজি জের ছেলে।

পুলিশ জানায়, ভিকটিম তরুণী মেহেরপুর সদরের নতুন মদনাডাঙ্গা গ্রামের শের আলী মন্ডলের মেয়ে (২৪) বাদি হয়ে শনিবার (২৯ জুলাই) রাতে লম্পট রাজিবকে আসামী করে দেবহাটা থানায় একটি ধর্ষণ মামলা (নং-১৪) দায়ের করে।

মামলা দায়েরের পর রাতেই সাতক্ষীরা জেলা গোয়ে ন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে থানায় সো পর্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বাবুল আক্তার বলেন, মামলার আসামী রাজিব হো সেন বিবাহিত, বাড়িতে তার তিনটি স্ত্রী রয়েছে।

দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভনে একাধিক মেয়েকে
প্রেমের জালে ফাসিয়ে তাদের সাথে শারিরীক সম্পর্ক স্থাপনসহ প্রতারণা করে আসছিলেন তিনি। গত বৃহষ্পতিবার (২৭ জুলাই) দিবাগত রাতে মেহের পুর সদরের বাসিন্দা ওই ভিকটিম তরুণীকে বিয়ের প্রলোভনে এলাকায় ডেকে স্থানীয় একটি পরিত্যক্ত ক্লাবে রাতভর রেখে তাকে ধর্ষণ করেন রাজিব হোসেন। পরদিন সকালে ওই তরুনীকে
সাতক্ষীরা শহরের একটি পেট্রোল পাম্পের সামনে ফেলে এসেছিলেন তিনি।

পরে ওই তরুনী পাশ্ববর্তী ডিবি কার্যালয়ে গিয়ে এব্যাপারে লিখিত অভিযোগ দেন এবং পরবর্তীতে দেবহাটা থানায় মামলা দায়ের করলে ধর্ষক রাজিব হোসেনকে গ্রেপ্তার করে দেবহাটা থানায় সোপর্দ করে ডিবি পুলিশ।

গ্রেপ্তার পরবর্তী ধর্ষক রাজিবকে আদালতের মাধ্যমে কারাগারে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা নীরি ক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালেপ্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি বাবুল আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *