স্টাফ রিপোর্টার, পুঠিয়া (রাজশাহী) : পুঠিয়া-দুর্গাপুর আসনে
মনোনয়নপত্র জমা দিলেন ৭ জন।

এর মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র জমা দিলেন রাজশাহী জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র জ মা দিলেন জাতীয় পার্টির চেয়াম্যা নে র উপদেষ্টা ও সাবেক সাংসদ আবুল হোসেন।

আ‘লীগের সতন্ত্র হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন সাংসদ প্রফেসর ডাক্তার মো: মনসুর রহমান, সাবেক জেলা আ‘ লী গের সাংগঠনিক সম্পাদক আহসান-উল হক মাসুদ ও আ‘ লীগের কেন্দ্রিয় উপকমিটির ধর্ম বিষয়ক সম্পাদক ওবায় দুর রহমান। বৃহস্পতিবার? ৩০ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেও য়া শেষ দিনে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ও রিটা র্নিং কর্মকর্তা এ, কে, এম, নূর হোসেন নির্ঝর এর কাছে আ ‘লীগ, জাতীয় পার্টি ও সতন্ত্র প্রার্থীরা নেতাকর্মী ও সমর্থ কদে র নিয়ে মনোনয়নপত্র জমা দেন।

এয়াড়াও সতন্ত্র প্রার্থী হিসেবে সাংসদ প্রফেসর ডাক্তার মো: মনসুর রহমান রাজ শাহী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমাদেন।

এয়াড়াও দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা
রিটার্নিং কর্মকর্তার কাছে বিএনএফ এর জেলা সাধারণ স ম্পাদক শফিকুল ইসলাম ও জাকের পার্টির শরিফুল ইসলাম মনোনয়নপত্র জমাদেন।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ১-৪ ডিসে ম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ও শুনানি ৬-১৫ ডিসেম্বর এবং ১৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়নপত্র প্র ত্যাহার করা যাবে। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর এবং ভোট গ্রহন হবে ৭ জানুয়ারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *