আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার সান্তাহার রেলওয়ে থানা পুলিশ স্থানীয় মাল গুদাম এলাকা থেকে ৪ ছিনতাইকরী যুবকে আটক করেছে। আটককৃতরা হলেন আদমদীঘি উপ জেলার সান্তাহার পৌর শহরের পশ্চিম নিউ কলোনি মহল্লার
শফিকুল ইসলামের ছেলে আলামিন (২৪) হাউজিং কলোনি র লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম (৩২) বশিপুর মহল্লার তৌহিদুল ইসলামের ছেলে সবুজ ওরফে কালু (৩৫) এবং পলাতক আসামি কলসা মহল্লার সাইফুল কসাইয়ের ছেলে রাব্বি ২৮)। তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়ে করে শনিবার সকালে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর রেল লাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় জনৈক এক ব্যক্তির বুকে চাকু ধরে মৃত্যুর ভয়দেখিয়ে রড ও কাঠের বাটা ম দিয়ে মারপিট করে জখম করে তার নিকট থেকে নগদ ৩ হাজার ৬০০ টাকা ছিনতাই করে নেয়। খবর পেয়ে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ এ ঘটনার সাথে জরিত ওই চার ছিনতাইকারীকে আটক করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার অফি সার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, শুক্রবার সন্ধ্যার পর স্থানীয় রেলওয়ে মাল গুদামের সামনে রেললাইনের পাশ
দিয়ে জনৈক এক ব্যাক্তি হেঁটে যাওয়ার সময় ধৃত আসামিরা তাকে মারপিট করে ৩ হাজার ৬০০ টাকা টাকা ছিনতাই করে পালানোর সময় তাদেরকে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ আটক করেন এবং তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানা মামলা দায়ের পর শনিবার সকালে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

One thought on “সান্তাহারে ৪ ছিনতাইকারী আটক করেছে পুলিশ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *