রহমত আরিফ ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া হাট সোনালী ব্যাংক শাখায় এক মিনিটের ম্যানেজার হলেন কালিকাগাঁও ডি- হাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী মোছা: সাফা মনি (১৪)।
সোনালী ব্যাংক ম্যানেজার মোঃ শামসুজ্জোহা (জুয়েল) জানা ন, কয়েক দিন পূর্বে স্কুল ব্যাংকিং হিসাব খোলার ক্যাম্পেইন এবং ছাত্র/ছাত্রীদের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে উদ্বুদ্ধ কর তে কালিকা গাঁও ডি- হাট উচ্চবিদ্যালয়ে যান তিনি।
স্কুল ব্যাংকিং সম্পর্কে ছাত্র/ছাত্রীদের বিস্তারিত আলোচনা করেন।
একপর্যায়ে তিনি ঐ স্কুলের ছাত্র /ছাত্রীদের প্রশ্ন করে বলেন বড় হয়ে তোমরা কে কে ব্যাংক ম্যানেজার হতে চাও ? তখন অষ্টম শ্রেণির ছাত্রী,রোল নং- ১ (এক) সাফা মনি দাড়িয়ে বলেন আমার স্বপ্ন আমি বড় হয়ে একজন ব্যাংক ম্যানেজার হবো।
সাফা মনি ১৬ জানুয়ারি মঙ্গলবার দুপুরে তার বাবা শহিদুল ইসলাম ও মাতাঃ সুরাইয়া বেগমকে নিয়ে গড়েয়া হাট সোনা লী ব্যাংক শাখায় একটি স্কুল ব্যাংকিং একাউন্ট খুলতে আস লে অত্র সোনালী ব্যাংক ম্যানেজার সাফা মনির শ্বপ্ন পূরনে তাকে এক মিনিটের ব্যাংক ম্যানেজার তৈরি করেন।
এসময় সাফা মনিকে একমিনিটের ম্যানেজার হিসাবে তার অনুভূতির কথা জিজ্ঞাসা করলে সে বলে আজ আমি খুবই আনন্দিত, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন লেখা পড়া শিখে একজন ব্যাংক ম্যানেজার হতে পারি।
সাফা মনির বাবা ও মা বলেন, আমাদের মেয়ে কে এক মিনি টের ম্যানেজার হওয়ার এই সুযোগ দেওয়ার জন্য গড়ে য়া হাট সোনালী ব্যাংক শাখার সবাইকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *