আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ শুক্রবার দিবাগত রাতে বগুড়ার আদমদীঘিতে সড়কে বিকল ট্রাক মেরামতের সময় অপর একটি দ্ররুতগামী ট্রাক ধাক্কা দিলে তিনজন নিহত ও একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সান্তাহার-বগুড়া মহাসড়কের আদমদীঘির মুরইল বাজারে।

জানাযায়, শুক্রবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে মুরইল বাজারে বিকল হয়ে যাওয়া ট্রাক মেরামত করছিল চালক মোস্তাক হোসেন।

এসময় বগুড়া থেকে নওগাঁগামী মিনি ট্রাক পিছন থেকে বিকল হওয়া মালবোঝাই বড় ট্রাকে ধাক্কা দেয়। ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় মিনি ট্রাকের কেবিন। এতে ঘটনাস্থলে মিনি ট্রাকের দুই যাত্রী নিহত হয়।

আদমদীঘি থানা পুলিশ ও ফায়ার সার্ভিস খবর পেয়ে দ্ররুত ঘটনাস্থলে গিয়ে মিনি ও বিকল বড় ট্রাকের আহত দুইজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে পাঠিয়ে দেয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকল হওয়া বড় ট্রাকের চালক মৃত্যুবরণ করে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেমিনি ট্রাকের যাত্রী সাইফুল ইসলাম(২৩)।

এছারা নিহতরা হল নওগাঁ সদরের দয়ালের মোড় এলাকার ওমর আলীর ছেলে বিকল হওয়া ট্রাকের চালক মোস্তাক হোসেন, (৪৫) ওই ট্রাকের হেলাপর নওগাঁর সাপাহার উপ জেলা সদরের মাস্টার পাড়ার আমজাদ হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪০) এবং ঢাকার কামরাঙ্গীর চর এলাকার গোফ্ফারের ছেলে বাদন মিয়া (৪০)।

আহত সাইফুল ইস লাম ঢাকার কামরাঙ্গিরচর এলাকার জামাল উদ্দিনের ছেলে সে বর্তমান বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাস পাতা লে চিকিৎসাধীন রয়েছে ।

ট্রাক দুটি পুলিম হেফাজতে রয়ে ছে বলে জানাগাছে। বিষয় টি নিশ্চিত করেছেন আদমদীঘি থানার অফিসার ইনচার্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *