পরেশ দেবনাথ, কেশবপুর যশোর:
উদীচী শিল্পীগোষ্ঠী কেশবপুর শাখার আয়োজনে বাংলা বর্ষবরণ-১৪৩১ উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান, গুনীজন সংবর্ধনা, আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৪ এপ্রিল) সকালে উদীচী শিল্পীগোষ্ঠী কেশবপুর শাখার সভাপতি অনুপম মোদক-এর সভাপতিত্বে এবং সাধা রণ সম্পাদক নিমাই চাঁদ নন্দন ও কার্যকরী সদস্য মানব মন্ডল-এর পরিচালনায় কেশবপুর রক্তকরবী উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠিত বর্ষবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উদীচী উপদেষ্টা, বাংলাদেশের ওয়াকার্স পার্টির যশোর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকী ও কেশবপুর নাগরিক সমাজের আহবায়ক এ্যাড. আবু বকর সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু, উপ জেলা বিআডিবি অফিসার সুজন কুমার চন্দ, ওয়ার্ডের নির্বাহী পরিচালক সৈয়দ আকমল আলী, কেশবপুর উপ জেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, ডাঃ সৌমেন বিশ্বাস ও কবি আব্দুস সাত্তার।
পহেলা বৈশাখ বাংলা সনের প্রথম দিন। এ দিনটি বাংলাদেশে নববর্ষ হিসেবে পালিত হয়। এটি বাঙালির একটি সর্বজনীন লোকউৎসব। এদিন আনন্দঘন পরিবেশে বরণ করে নেওয়া হয় নতুন বছরকে। কল্যাণ ও নতুন জীবনের প্রতীক হলো নববর্ষ। অতীতের ভুলত্রুটি ও ব্যর্থতার গ্লানি ভুলে নতুন করে সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনায় উদযাপিত হয় নববর্ষ।
এদিন সরকারি বেসরকারি সকল প্রতিষ্ঠান বন্ধ থাকে। প্রতি বারের মতো এবারও উদীচী শিল্পীগোষ্ঠী কেশবপুর শাখার আয়োজনে বাংলা বর্ষবরণ-১৪৩১ ধুমধামের সাথে রক্তকরবী উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হলো।
One thought on “কেশবপুরে উদীচী শিল্পীগোষ্ঠীর বর্ণাঢ্য আয়োজনে বাংলা বর্ষবরণ উদযাপিত”
  1. কেশবপুরে উদীচী শিল্পীগোষ্ঠীর বর্ণাঢ্য আয়োজনে বাংলা বর্ষবরণ উদযাপিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *