চৌগাছা প্রতিনিধি:যশোরের চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইরুফা সুলতানাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

এ উপলক্ষে  গত সোমবার ১১ (ডিসেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে চেয়া রম্যানদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুল তানাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমা নের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চৌগাছার সহকারী কমিশ নার গুঞ্জন বিশ্বাস, ঝিকর গাছার উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, ঝিক রগাছা পৌর মেয়র মোস্তফা আনো য়ার পাশা জামাল, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়া রম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সাংগঠ নিক সম্পাদক ও পাশা পোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, চৌগা ছার স্বরুপদাহ ইউপি চেয়ারম্যান নুরুল কদর, জগদীশপুর ইউপি চেয়ার ম্যান মাস্টার, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ মল্লিক ও ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান এসএম মোমিনু র রহমানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিববৃন্দ।

অন্যদিকে একই দিনে উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থে কে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানা,সহকা রী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস, অফিসার্স ক্লাবের সাধা রণ সম্পাদক ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহ মান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মেহেদী হাসান ও উপ জেলা প্রকৌশলী রিয়াসাত ইমতিয়াজ প্রমুখ বক্তব্য রা খেন।

এ সময় উপজেলার সকল দফতরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, প্রাথমিক শিক্ষক নে তৃবৃন্দ, বিভিন্ন কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ তাকে বিদায়ী সংবর্ধনা জানান।

,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *