আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : মানব সেবাই আমাদের লক্ষ্য এই স্লোগানকে সামনে রেখে যশোরের ঝিকরগাছার বিশিষ্ট সমাজ সেবক, সফল ব্যবসায়ী ও ব্রিটিশ সিটিজেন, প্রবাসী সন্তান হাবিবুর রহমান হাবিবের ব্যক্তিগত উদ্যোগে রবিউল হোসেন ফাউন্ডেশনের আয়োজনে যশোর- ২(চৌগা ছা-ঝিকরগাছা) আসনের গদখালী, শরীফপুর ও যশোরের চাঁচড়া, ডালমিল ও রেল গেট সংলগ্ন এলাকায় আর্ত মান বতার সেবায় প্রায় পাঁচশতাধিক গরীব অসহায় ও দুস্থ পরিবা রের মাঝে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

ঈদ বস্ত্র বিতরণ সম্পর্কে বিশিষ্ট সমাজ সেবক, সফল ব্যব সায়ী ও ব্রিটিশ সিটিজেন, প্রবাসী সন্তান হাবিবুর রহমান হাবিব ফোনের মাধ্যমে সংবাদকর্মীদের বলেন, আমাদের অতি সামান্য ত্যাগ কিংবা এক বিকালের নাস্তা খরচ বাঁচিয়ে দিতে পারে একটি জীবন ও একটি পরিবার এই স্লোগানকে সামনে রেখে আমার পিতার নামে তৈরি করা রবিউল হোসেন ফাউন্ডেশনের মাধ্যমে আমরা পূর্বেও সাধারণ মানুষের মাঝে বিভিন্ন প্রকার সহায্য সহযোগিতা করেছি।

আমাদের এই বস্ত্র বিতরণেল কার্যক্রম চলছে এবং আগা মীতেও চলমান থাকবে। এসময় উপস্থিত ছিলেন, শহিদুল ইসলাম সাবান, শাহিদুল ইসলাম রতন, মহিদুল ইসলাম সাবু, আম্বিয়া, নাসিমা, ফিরোজা, রেহানা, জোৎস্না সহ আরও অনেকে।

One thought on “ঝিকরগাছায় প্রবাসী হাবিবের ব্যক্তিগত উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ”
  1. ঝিকরগাছায় প্রবাসী হাবিবের ব্যক্তিগত উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *