রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ঠাকুরগাঁওয়ে ভাড়া বাড়ি থেকে দম্পতিকে বের করে দিয়ে দরজায় তালা দেও য়ার অভিযোগ উঠেছে এক ইউনিয়ন পরি ষদের চেয়ার ম্যানে র বিরুদ্ধে।
সোমবার  (১৯ফে ব্রুয়ারি) ওই বাড়িতে গেলে আ ব্দুল হালিম ও জোৎসনা বেগম দম্পতিকে বাড়ির বাইরে এ .কটি বেঞ্চে বসে থাক তে দেখা গেছে।
অভিযুক্ত মো. লিটন ইসলাম ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্না থপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যা.
ভুক্তভোগীরা জানান, গত শুক্রবার ভোর ৬টার দিকে অভি যুক্ত চেয়া রম্যান ও তার লোকজন ঘুম থেকে তুলে বাড়ি থেকে বাইরে বের করে দেন তাদের।
পরে তারা মূল ফটকে তালা লাগিয়ে দিয়েছেন। গত ৬০ ঘণ্টা ধরে বাড়ির ভেতরে প্রবেশ করতে পারেননি তারা। ভুক্তভোগী দের হাড়ি-পাতিল, আসবাবপত্র, কাপড়সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সবই বাড়ির ভেতরে।
খোঁজ নিয়ে জানা গেছে, ঠাকুরগাঁও পৌর শহরের দক্ষিণ সালন্দর শান্তিনগর এলাকায় স্থানীয় এক স্কুল শিক্ষিকার বাসায় ভাড়া থাকেন আব্দুল হালিম ও জোৎসনা বেগম দম্পতি। বাড়ির মালিকের সঙ্গে লিটন চেয়ারম্যানের জমি নিয়ে বিরোধ রয়েছে। এ কারণে চেয়া রম্যান এমন কাণ্ড ঘটিয়েছেন।
ভুক্তভোগী দম্পতি বলেন, আমরা বাড়িতে ভাড়াটিয়া হিসেবে উঠে ছি। জায়গা জমি নিয়ে বাড়ির মালিক ও চেয়ারম্যানের মধ্যে যে সমস্যা আছে সেটা তাদের বিষয়। আমাদের সঙ্গে এমন অন্যায় কেন করা হলো? আমরা ন্যায় বিচার চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *