রহমত আরিফ,ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরো ধী আন্তর্জাতিক দিবস উদযাপন উপ লক্ষে আ লোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 
রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠা নের আয়োজন করা হয়।
জেলা প্রশাসন ও ঠাকুরগাঁও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদ প্তরের যৌথ আয়োজনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মণের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (হিসাব ও অর্থ) লিজা বেগম, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবিদ সিরাজুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঠাকুরগাঁওয়ের সহকারী পরিচা লক সৌমিক রায়, পুনর্জন্ম মাদকাশক্তি চিকিৎসা সেবা ও পরামর্শ কেন্দ্রের পরিচালক মো: হাসান কবির শিহাব প্রমুখ।
অনুষ্ঠানে জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্ম চারী, পুলিশ, বিজিবি, ফায়ার সার্ভি সের বিভিন্ন কর্মক র্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগণ উপস্থিত ছি লেন। বক্তারা মাদকের ভয়া বহতা তুলে ধরে বিষয়ের উপরে বিস্তারিত আলোচনা করেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *