মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়ে ছে।

এছাড়া দুইজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে পরীক্ষা চলাকালে আটক করা হয়।

শুক্রবার বিকেল ৪টার দিকে জেলা প্রশাসনের মিডিয়া সেলে এসব তথ্য জানান জেলা প্রশাসক গোলাম মওলা।

জেলা প্রশাসক গোলাম মওলা জানান, সরকারি প্রাথমিক বিদ্যাল য়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় চলাকালে মান্দা উপজেলার মমিন শাহানা সরকারি ডিগ্রি কলেজ কে ন্দ্রে মিঠুন, সুলতান ও রবিউল ইসলাম নামে তিনজন চাকরি প্রত্যাশীর কাছে ইলেকট্রনিক ডিভাইস পাওয়া যায়।

এ অপরাধে মিঠুনকে ১ মাস, সুলতানকে ১ মাস এবং রবি উল ইসলামকে ১০ দিন বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। একই উপজেলার শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কেন্দ্র থেকে আটক নাইমুর রহমান ও মোস্তাফিজুর বিন আমিনকে ১৫ দিন করে বিনাশ্রম কারান্ড দেওয়া হয়েছে।

এছাড়াও মান্দা থানা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে নিয়োগ পরীক্ষায় আরও ৫ জনকে আটক করা হয়। যেখানে জারজিস আলমকে ১০ দিন, ফজলে রাব্বি মন্ডল কে ১ মাস, নুর আলমকে ৭ দিন, জামাল উদ্দিনকে ১০ দিন এবং আব্দুল্ল্যাহ সাইরাফিকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

নওগাঁ সদর উপজেলার বশির উদ্দিন মেমো রিয়াল কলেজ (বিএমসি) কেন্দ্রে দুইজনকে ৫০০ টাকা করে মোট ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সদর উপজেলার চক এনায়েত উচ্চ বিদ্যালয় এবং পাহাড় পুর জিএম হাইস্কুল কেন্দ্র থেকে ১ জন করে মোট দুইজনকে ১০ দিনের কারাদন্ড দেওয়া হয়েছে। মহাদেবপুর উপজেলায় একজনকে ১৫ দিনের কারাদন্ড দেওয়া

One thought on “নওগাঁয় প্রাথমিকের নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ১৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড”
  1. নওগাঁয় প্রাথমিকের নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ১৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *