মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নওগাঁয় মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিকরা।

রবিবার সকাল ১০ টায় নওগাঁ জেলা প্রেসক্লাব, নওগাঁ জেলা
সাংবাদিক ইউনিয়ন, নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট
এসোসিয়েশন এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর ব্যনারে জেলা প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এই মানবব ন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানবন্ধনে নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা প্রেসক্লা বের সাধারন সম্পাদক শফিক ছোটন, সাবেক সভাপতি নবির উদ্দিন, সিনিয়র সাংবাদিক ফরিদুল করিম, নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রায়হান আলম, সাধারণ সম্পাদক আসাদুর রহমান জয়, নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজাদ হোসেন মুরাদ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর সভাপতি মোফাজ্জল হোসেনসহ অন্যান্যরা।

মানববন্ধনে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, সাংবাদিক নির্যাতনের বিচারহীনতার কারণে আজকে গোলাম রব্বানী নাদিমকে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

যারা এ হত্যাকা-ের সঙ্গে জড়িত তাদের সুষ্ঠু বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। যাতে করে আর কোন সাংবাদিককে নাদিমের মতো জীবন হারাতে না হয়। একইসঙ্গে সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধের ও দাবি জানান বক্তারা।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *