চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে দৈনিক যশোর বার্তার চুড়ান্ত ঘোষনা পত্র পেয়েছেন চৌগাছা র কৃতি সন্তান পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ শিহাব উদ্দীন।

বৃহস্পতিবার দুপুরে যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে আনু ষ্ঠানিকভাবে এই ঘোষনা পত্র প্রদান করেন জেলা প্রশা সক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার।

চৌগাছার কৃতি সন্তান শিহাব উদ্দীন দেশের কল্যাণ ও স্বাধীন তার স্বপক্ষের একটি দৈনিক পত্রিকা প্রকাশের জন্য গত ২০ ২০ সালের ২২ ডিসেম্বর জেলা প্রশাসক বরাবর আবেদন করেন।

এরপর ২০২২ সালের ১৩ ফেব্রুয়ারি তথ্য ও সম্প্রচার মন্ত্রণা লয়ের অধীনস্থ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে চুড়ান্ত ছাড়পত্র দেয়া হয়।

ছাড়পত্র পাওয়ার পর দীর্ঘ ১ বছরের মধ্যে চুড়ান্ত ঘোষনা পত্র পাননি। পরবর্তীতে পত্রিকার সম্পাদক ও প্রকাশক প্রেস আপীল বোর্ডে আপীল করেন।

আপীল বোর্ড ও প্রেস কাউন্সিল উভয় পক্ষের শুনানীর পর সম্পাদকের অনুকুলে রায় ঘোষনা করেন।

একই সাথে দৈনিক যশোর বার্তার চুড়ান্ত ঘোষনা পত্র প্রদানে র জন্য জেলা মেজিস্ট্রেট যশোরকে নির্দেশ প্রদান করেন।

তারই প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যা লয়ে আনুষ্ঠানিকভাবে পত্রিকার সম্পাদক ও প্রকাশ কের হাতে ঘোষনা পত্রটি তুলে দেন জেলা প্রশাসক মোহা ম্মদ আবরাউল হাছান মজুমদার।

এ সময় উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাসক (প্রশাসন) এস এম শাহীন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুস সাত্তার কিনে, আলমগীর কবির,,নুরুল ইসলাম।

প্রসঙ্গতঃ শিহাব উদ্দীন প্রেস ক্লাব চৌগাছার অন্যতম সদস্য। তিনি এরআগে ঢাকার জাতীয় দৈনিকসহ বিভিন্ন স্থানীয় দৈনিকে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

এদিকে প্রেস ক্লাব চৌগাছার সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী,সাধারন সম্পাদক শাহানুর আলম উজ্জল, রিপোটার্স ক্লাবের সভাপতি মুকুরুল ইসলাম মিন্টু,সম্পাদক হাসান মাহামুূদসহ সংবাদিক নেতারা যশোর বার্তার  সম্পাদ ক ও প্রকাশক মোঃ শিহাব উদ্দীনকে অভিনন্দন জানিয়ে ছেন।

 

One thought on “অবশেযে দৈনিক যশোর বার্তার ঘোষনা পত্র পেল চৌগাছার কৃতি সন্তান শিহাব উদ্দীন”
  1. অবশেযে দৈনিক যশোর বার্তার ঘোষনা পত্র পেল চৌগাছার কৃতি সন্তান শিহাব উদ্দীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *