আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার আদমদীঘিতে মিজানুর রহমান (৪৫) নামের এক ধান ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে উপুর্যপরি কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মারুফ হোসেন (২৫),ও তার বাবা আবুল কাশেম,মা নাজমা বেগম,বোন মারুফা আক্তার’সহ পাঁচজনকে আসামী থানায় একটি মামলা দায়ের হয়েছে।

গুরুত্বর আহত ধান ব্যবসায়ী মিজানুর রহমানের স্ত্রী নারগিস আক্তার বাদী হয়ে সোমবার বিকেলে আদমদীঘি থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে হামলার শিকার গুরুত্বর আহত ধান ব্যবসায়ী মিজানুর রহমানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

এঘটনার পর থেকে ওই গ্রামে উত্তেজনা বিরাজ করছে। গ্রামবাসী ও পুলিশ জানায়,বেশ কিছু দিন ধরে উপজেলার সান্তাহার ইউনিয়নের দমদমা গ্রামের মৃত হোসেন সরদারের ছেলে ধান ব্যবসায়ী মিজানুর রহমানের সাথে একই গ্রামের আবুল কাশেম ও তার ছেলে মারুফ হোসেনের মধ্যে একটি পুকুর নিয়ে বিরোধ চলে আসছিল।

গত শনিবার রাত আট’টার দিকে বিষয়টি সমাধানের জন্য ওই গ্রামে এক বৈঠক বসে। ওই বৈঠকে গ্রামের মাতবর সহ স্থানীয় ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

ওই বৈঠকে উভয় পক্ষের মধ্যে মিমাংসা হওয়ার পর ধান ব্যবসায়ী মিজানুর রহমান বৈঠক থেকে বাড়ি ফেরার পথে রাত আনুমানিক নয়’টার দিকে গ্রামের দক্ষিনপাড়া মসজি দের নিকট পৌছা মাত্র সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী মারুফ হোসেন সহ তার পরিবারের লোকজন ধারালোঅস্ত্র (চাইনিজ কুড়াল) দিয়ে মিজানুর রহমানের পিঠে উপুর্যপুরি আঘাত করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে গ্রামবাসী গুরুত্বর আহত মিজানুর রহমানকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে ও পরে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন,আসামীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *