শৈলকূপা ( ঝিনাইদহ)  সংবাদদাতাঃ
আসন্ন শৈলকুপা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আবারো উত্তপ্ত হতে চলেছে শৈলকুপা।
এদিকে ভোট এলেই শুরু হয় সামাজিক দলে যোগদান ও দল ভাঙ্গাগড়ার খেলা। এরই সূত্র ধরে সংঘর্ষ ও অতর্কিত হামলার ঘটনা যেন নিত্য দিনের সঙ্গী।
আগামী ২১ মে উপজেলা নির্বাচন তার উপর আবার সংসদ সদস্য উপ নির্বাচনের তফশিল ঘোষনা হয়েছে।
আগামী ৫ জুন ভোট গ্রহণ। এ নিয়ে উত্তপ্ত হতে শুরু করেছে শৈলকুপা। কারো সামাজিক দল ছেড়ে অন্য সামাজিক দলে যোগদান করলেই এ নিয়ে শুরু হয় উত্তেজনা।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে আবু সাঈদ বিশ্বাস (৪৫) নামের একজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর জখম করেছে প্রতিপক্ষরা।
আহত ব্যক্তি ইউনিয়নের কুশবাড়িয়া গ্রামের মৃত তফসের আলী বিশ্বাসের ছেলে।
তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। পরে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডি কেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকি ৎসক।
জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে কুশবাড়ীয়া মুনসুর খার মোড়ে আতিয়ার খান নামের একজন  ঔষধ ব্যবসায়ীর দোকানে বসা ছিলো আবু সাঈদ।
এসময় অতর্কিত হামলা চালিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর জখম করে ফেলে রেখে পালিয়ে যায় প্রতিপক্ষরা। আহত আবু সাঈদ বিশ্বাস উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা আরিফ রেজা মন্নুর সমর্থক ও জাতীয় সংসদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলালের ভোট করেন বলে জানা গেছে। বর্তমানে তিনি ধলহরাচন্দ্র ইউনিয়নে শিকদার মোস্তাকের কর্মী বলে জানা যায়। এব্যাপারে কুশবাড়িয়া গ্রামের আব্দুল আজিজ খান জানান আগামী কাল শুক্রবার মহিলা এমপি পারভীন জামান কল্পনা ও নজরুল ইসলাম দুলালের একটা মিটিং  আছে কুশবাড়িয়া গ্রামে।সেই মিটিং বানচাল করার জন্য এরকম ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষরা।
এ ব্যাপারে শৈলকূপা  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম চৌধুরী জানান  আবু সাঈদ নামের একজনকে কুপি য়ে আহত করার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে । বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছেন। লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *