শাহীন সোহেল (যশোর) চৌগাছা প্রতিনিধি!!
যশোরের চৌগাছায় ২০ কেজি গাঁজা ২০ বোতল ফেনসিডিল ০১ লিটার লুজ ফেনসিডিলসহ মোছাঃ শাহানারা বেগম (  ৪৪), স্বামী মোঃ সৈয়দ আলী, মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
২৫ মার্চ (বৃহস্পতিবার) সকালে উপজেলা চৌগাছার ফুলসা রা ইউপির আফরা চন্দ্রপুর গ্রাম হতে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
উপপরিচালক জনাব মোঃ আসলাম হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, যশোর ‘ক’ সার্কেল কর্তৃক অভিযান পরিচালনা শেষে তিনি বলেন, গোপন সংবা দের ভিত্তিতে বিভাগীয় স্টাফ পরিদর্শক লায়েক উজ্জামান উপ পরিদর্শক মোঃ সাইদুর রহমান সহকারী উপ পরিদর্শক বিপ্লব চক্রবর্তী, মোঃ আরিফুজ্জামান, সিপাহী নাজমুছ সাকি ব, আশিকুজ্জামান সজল ও গাড়িচালক সমন্বয়ে একটি অভিযানিক টিম ২৫ মার্চ সকালে চালিয়ে আফরা চন্দ্রপুর এলাকা থেকে অবৈধ ২০ কেজি গাঁজা ২০ বোতল ফেনসি ডিল ০১ লিটার লুজ ফেনসিডিল সহ আটক করা হয়েছে।
একই মামলার ওপর এক আসামী কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ টিটু মিয়া ওরফে ঘ্যানা টিটো (৩৮) পলাতক রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক জনা ব এস, এম, শাহীন পারভেজ বাদী হয়ে চৌগাছা থানায় মাদ কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। চৌগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাবর বিষয়টি নিশ্চি ত করে বলেন, আটক আসামিকে বিচারের নিমিত্তে বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *