চৌগাছা প্রতিনিধি ঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচ নকে ঘিরে বজ ২৩ ডিসে ম্বর শনিবার দিনব্যাপি গণসং যোগ পথস ভা করেছেন যশোর-২ আসনে আওয়ামীলী গের মনো নীত প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান।।

এ দিন উপজেলার নারায়নপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে তিনি গণসংযোগ ও পথসভায় নৌকা প্রতীকে ভোট প্রার্থ না করেন।

তার সমর্থকরা জানায়,,শনিবার দিনব্যাপি নৌকা প্রতী কের প্রচারণার অংশ হিসাবে ডাঃ তৌহিদুজ্জামান নারায় ননপুর ইউনিয়নের হোগলডাঙ্গা, বড়খানপুর, নারায়ন পুর,পেটভরা, চানপাড়াসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করে ন। একইসাথে তিনি পথসভায় বক্তৃতা দেন।

গণসংযোগ ও পথসভায় ভোটারদের উদ্দেশ্যে তিনিবলে ন, দেশের উন্নয়ন অব্যহত রাখতে হলে নৌকার কোন বিকল্প নেই। আপনারা নিরাপদে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে উন্নয় নের পক্ষে ভোট দিবেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমা কে মনোনয়ন দিয়েছেন।

এই মনোনয়ন পাওয়ার পর অনেকে প্রশ্ন তুলেছেন, কেন আমি মনোনয়ন পেলাম। আমি আপনাদের আশ্বস্ত কর তে চাই, যে বিশ্বাস আর আস্থা নিয়ে মাননীয় সভানেত্রী আমা কে নৌকার মনোনয়ন দিয়েছেন, সেই বিশ্বাস আমি অক্ষুন্ন রাখ ব। নৌকা প্রতীক বিজয়ী হলে আপনাদের সাথে নিয়ে উন্নয় নের কাজ করে সেই বিশ্বাসের প্রমান দেব। নির্বাচনী আসনে দুটি উপজেলা হলেও আমি অত্র এলাকারই সন্তান।

তাই আপনাদের মাঝে এসেছি। ভবিষ্যতে আপনাদের সাথেই থাকব।

এটাই আমার অঙ্গিকার। এই অঞ্চলের মানুষের উন্নয়ন কর তে চাই। তার জন্য আপনাদের অকুণ্ঠ সমর্থন ও সহ যো গিতা কামনা করছি।

তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নবান্ধব সরকা র। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামো, বিদ্যুৎসহ সব ক্ষেত্রে অভূত পূর্ব উন্নয়ন হয়েছে। ডিজিটালের পাশাপাশি উন্নত দেশ গড় তে হলে আমাদেরকে স্মার্ট বাংলাদেশে যেতে হবে।

একটি আধুনিক ও উন্নত দেশ গড়তে হলে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

উন্নয়ন ও সম্মৃদ্ধি যারা চান তাদের জন্য নৌকা প্রতীক। কথা দিচ্ছি নির্বাচিত হলে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক মুক্ত ন্যায়ভিত্তিক সমাজ গড়ে তুলব। সুশাসন ভিত্তিক ও আ লোকিত সমাজ গঠন করতে হলে আপনারা নৌকার সাথে থাকুন। নৌকা প্রতীকে ভোট দিন। আপনাদের সহ যো গিতায় নৌকার বিজয় নিশ্চিত হবে বলে আমি বিশ্বা স করি।

দিনব্যাপি গণসংযোগ শেষে ডাঃ তৌহিদুজ্জামান সিংহ ঝুলী ইউনিয়নের গরীবপুর ধর্মতলায় নির্বাচনী প্রচারণা অফিসের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলামের সভাপতিত্বে আলোচ না করেন উপজেলা চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমা ন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনো য়ার হোসেন, উপজেলা আও য়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. শাহানুর আলম শাহীন, কেন্দ্রীয় ছাত্রলী গের সাবেক নেতা কামাল হোসেন প্রমূখ। অনুষ্ঠান সঞ্চাল না করেন ইউপি চেয়ার ম্যান আব্দুল হামিদ মল্লিক প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, শহীদ মশিউর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌর চন্দ্র, উপজেলা শ্রমিক লীগে র যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম ও আব্দুস সাত্তা র, দেও য়ান আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা লিয়াকত আলী, আবুল কাশেম খোকন, যুবলীগ নেতা মিন্টু রহমান, আশিকুর রহমান, আলমগীর হোসেন, রাজু আহমেদসবুজ, ইউপি সদ স্য শরিফ হোসেন ও আমির হামজা, উপজেলা ছাত্রলীগ নেতা আবির হোসেন শান্ত, আরিফ হোসেন, আশিক হোসেন সহ ঝিকরগাছা থেকে আগত দলীয় নেতৃবৃ ন্দ, সিংহঝুলী ইউ নিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগ, আওয়া মী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *