শাহীন সোহেল (যশোর) চৌগাছা প্রতিনিধি!! যশোরের চৌগাছা উপজেলায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ কাব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩।
আজ ২৪মে (বুধবার) দুপুরে  ইউনিয়ন পর্যায়ে খেলার পূর্ব প্রস্তুতিমূলক সভা চৌগাছা উপজেলার স্বরূপদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এ সময়, ইউনিয়নের চেয়ারম্যান মহোদয় জনাব নূরুল কদর সভাপতি তো করেন।
বিশেষ অতিথি ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মহোদয় জনাব সাইফুর রহমান বক্তব্যে বলেন একতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে সকল কাজ সফলভাবে সম্পন্ন করা সম্ভব।
সভাপতির বক্তব্যে চেয়ারম্যান নূরুল কদর বলেন, আমি আপনাদের সঙ্গে আছি। আপনারা সুষ্ঠু সুন্দর ভাবে খেলার মাঠ সজ্জিত করন শৃংখলা বজায় রেখে জাতীয় খেলা সম্পন্ন করবেন।
উপস্থাপন করেন মাধবপুর উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহীন মাহবুব।
সার্বিক সহযোগিতা প্রদান করেন স্বরূপদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামিউল ইসলাম।
জানা গেছে, বঙ্গবন্ধু গোল্ডকাপ কাব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩।
তিনটি ভেন্যুতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে মাধবপুর উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ। বহিলাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ। ও সাঞ্চাডাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *