চৌগাছা প্রতিনিধি:যশোরের চৌগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী মাদক,চোরাচালানের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারন করে বলেছেন অপরাধীদের কেউ  ছাড় পাবে  না।

বৃহস্পতিবার বিকাল ৫টায় থানায় ওসির অফিস কক্ষে প্রেসক্লাব চৌগাছার নেতৃবৃন্দের সাথে মতবিনি ময়কালে তিনি এ সব কথা বলেছেন।

তিনি বলেন, আমি চৌগাছায় থানায় যোগদানেরপর আমার সহকর্মীসহ সকল শ্রেনী পেশার প্রতিনিধি দের সাথে পর্যায়ক্রমে সভা করছি।

আমার সহকর্মীদের স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছি পুলিশ প্রশাসনের সেবা মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে হবে। একই সাথে আমার কর্মকর্তা ও সদস্য দের কাছ থেকে যেন কেউ কোনো ধরনের কষ্ট না পায়। কোন মানুষ যেন হয়রানির স্বীকার না হয়। কারন মানুষের শেষ আশ্রয় স্থল হিসেবে পুলি শের কাছে মানুষ ছুটে আসে।

মতবিনিময় কালে থানার নবাগত অফিসার্স ইনচার্জ ইকবাল বাহার বলেন, সাংবাদিকরা হলো জাতির বিবেক। পুলিশ সাংবাদিক একই সূত্রে গাঁথা।

এ উপজেলায় আইনের শাসন,ন্যায় বিচার, মাদক, চোরাচালান,সন্তাস,অসামাজিক কার্যকলাপ, বাল্য বিবাহ বন্ধ করতে এর উপায় খুঁজে বের করতে হবে। এ জন্য সাংবাদিকদের সহোযোগীতা প্রয়ো জন।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব চৌগাছার সভাপ তি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী,সিনিয়র সহ-সভাপতি সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি শেখ ওলিউর রহমান,সাধারন সম্পাদক শাহানুর আলম উজ্জল, সাপ্তাহিক চৌগাছার সম্পা দক ও ক্লাবের নির্বাহী সদস্য খাজা ফজিল আইজ উজ্জল,ক্লাবের নির্বাহী সদস্য ও রির্পোটাস ক্লাবের সভাপতি মুকুরুল ইসলাম মিন্টু,ক্লাবের যুগ্ন সম্পাদ ক এম শাহিন,অর্থ সম্পাদক বাবলুর রহমান, সাহি ত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুজন দেওয়াব, প্রচার সম্পা দক রেজাউল করিম সাগর,,দপ্তর সম্পাদক কবিরুল ইসলাম দূর্জয়,সাংবাদিজ খালেদুর রহ মান ,প্রভাষক অমেদুল ইসলাম,খলিলুর রহমান জুয়েল, শওকত আলী,টিপু সুলতান,ইমাম হোসেন সাগর,শিমুল হোসেনসহ আরও  অনেকে।

 

 

 

2 thoughts on “চৌগাছা থানার নবাগত ওসি বললেন অপরাধীরা কেউ ছাড় পাবে না”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *