আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছায় কমসুবিধাপ্রাপ্ত শিশুদের শিক্ষাপ্রতিষ্ঠান স্বপ্নলোকের পাঠশা লা’র ৩৫জন শিশু শিক্ষার্থীদের স্কুল ড্রেস ও অভিভাবকদের উন্নতমানের খারার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকালে পেন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত স্বপ্ন লোকের পাঠশালা’র ২য় ক্যাম্পাস মোবারকপুরে এই আয়ো জনে পেন ফাউন্ডেশন পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট সাহিত্যিক সফিয়ার রহমানের সভাপতিত্বে ও পেন ফাউন্ডেশ নের নির্বাহী পরিচালক ও স্বপ্নলোকের পাঠশালারপ্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মেঘনা ইমদাদেরস্বাগত বক্তব্যের মাধ্যমে অনু ষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শি ক্ষা অফিসার রেহানা বানু।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, স্বপ্নলোকের পাঠশালার প্রধান পৃষ্ঠপোষক ও নিউওয়ার্ক পুলিশ অফিসার কামরু জ্জামান শাহীন এবংআমেরিকা প্রবাসী আফরোজা খাতুন পদ্মা। বিশেষ অতিথি ছিলেন, লাউজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ পারভীন,সাবেক নির্বাচন অফিসার স্বপন কুমার ঘোষ, সহকারী শিক্ষক ঝরনা খাতুন, আমেরিকা প্রবাসী জোহরা বেগম সহ আরো অনেকে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও স্বপ্নলোকের পাঠশালার প্রতিষ্ঠাতা প্রধান শি ক্ষক মেঘনা ইমদাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *