রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ঠাকুরগাঁওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক-বালিকা (অনুর্দ্ধ-১৭) এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বুধবার সরকারী বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে সমাপনী খেলা শেষে পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

ফাইনালে নারগুন ইউনিয়ন টিম ৩-০ গোলে আউলিয়াপুর ইউনিয়ন টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনালে নারগুন ইউনিয়ন টিম ৩-০ গোলে আউলিয়াপুর ইউনিয়ন টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে ও সদর উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় সমাপনী খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া, সাধারণ সম্পাদক এটিএম মনিরুল হুদা হেলাল, ভেনু পরিচালক ইউপি চেয়ারম্যান মো: সেরেকুল ইসলাম, আউলিয়াপুর ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম নজরুল প্রমুখ।

ফাইনাল খেলায় প্রথমার্ধে ২-০ গোলে লীড নেয় নারগুন ইউনিয়ন টিম। বিরতির পর আরও একটি গোল হলে ৩-০ গোলের ব্যাবধানে জয়লাভ করে নারগুন ইউনিয়ন টিম।

আউলিয়াপুর টিমের খেলোয়াড়েরা সুন্দর খেলা উপহার দিলেও গোল ব্যবধান কমাতে পারেনি। ফাইনালে খেলায় পরিচালকের দায়িত্ব পালন করেন জয়নাল আবেদীন।

সহকারী পরিচালক ছিলেন আলতাফুর আলিম, মো: দারুল ইসলাম ও ইউনুস আলী। ধারা বর্নণা করেন স্বনামধন্য ধারাভাষ্যকার সুজন খান। শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমকে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য, সদর উপজেলার ২২ ইউনিয়ন থেকে (১টি করে বালক ও ১টি করে বালিকা) টিম গঠন করে ১০ জুন টুর্নামেন্ট উদ্বোধন হয়েছিল। খেলাসমূহ সদর উপজেলার ফাড়াবাড়ি আব্দুর রশিদ ডিগ্রী কলেজ ও সরকারী বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠ এই ২ ভেন্যুতে অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে অংশগ্রহনকারী টিমগুলো হলো, রহিমানপুর ইউপি, বেগুনবাড়ী ইউপি, সালন্দর ইউপি, গড়েয়া ইউপি, মোহাম্মদপুর ইউপি, রায়পুর ইউপি, চিলারং ইউপি, নারগুন ইউপি, রুহিয়া পশ্চিম ইউপি, ঢোলারহাট ইউপি, বালিয়া ইউপি, শুখানপুকুরী ইউপি, সেনুয়া ইউপি, রাজাগাঁও ইউপি, আকচা ইউপি, বড়গাঁও ইউপি, আখানগর ইউপি, রুহিয়া ইউপি, আউলিয়াপুর ইউপি ও দেবীপুর ইউপি টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *