মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বা চনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল গতকাল বৃহ স্প তিবার।নওগাঁর ৬টি সংসদীয় আসনের জন্য ৫৫জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

নওগাঁ-১ (সাপাহার-পোরশা-নিয়ামতপুর) আসনে আওয়া মীলীগ মনোনীত প্রার্থী খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, জাতী য় পার্টির আকবর আলী, জাকের পার্টির মোহাম্মদ আলী এবং স্বতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান তোতা, মোঃ মাজেদ আলী ও সোহরাব হোসেন। নওগাঁ-২ (পতœীতলা- ধামইরহাট) আ সনে আওয়ামী লীগের মনোনীত শহীদুজ্জামান সরকার,
জাতীয় পাটির এ্যাড. তেফাজ্জল হোসেন, জাকের পার্টির এসজেএম আল ফারুক এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইঞ্জি. আখতারুল আলম, মেজবাহুল আলম, আজিজার রহমান, আমিনুল হক, আইয়ুব হোসেন ও কাজল চন্দ্র দাস।

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছি) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, জাতীয় পার্টির মাসুদ রানা, এন পিপির স্বপন কুমার দাস, বিএনএফ এর জাবেদ আলী, জা কের পার্টির আলাল হোসেন, তৃনমুল বিএনপি’র সোহেল কবির চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী ডিএম মাহবুব উল মান্নাফ, ছলিম উদ্দিন তরফদার, মাহফুজা আকরাম চৌধুরী,শামিমুর রহমান এবং ফিরোজ হোসেন। নওগাঁ-৪ (মান্দা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাড. নাহিদ মোরশেদ, জাতীয় পার্টির প্রার্থী আলতাফ হোসেন, জাকের পার্টির দেলোয়ার হোসেন, বাংলাদেশ কংগ্রেস-এর আব্দুররহমান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আব্দুস সামাদ, কামাল পারভেজ,
আফজাল হোসেন, জিয়াউল হক, মুহা: ইমাজ উদ্দিন প্রামা নিক ও এসএম ব্রহানী সুলতান মাহমুদ গামা।

নওগাঁ-৫ (সদ র) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিষ্টার নিজা ম উদ্দিন জলিল জন, জাতীয় পার্টির প্রার্থী ইফতারুল ইস লাম বকুল, এনপিপির খন্দকার আমিনুর রহ মান ফবেল, জা কের পার্টির মশিউর রহমান, জাসদ এর আজাদহোসেন মু রাদ এবং স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহমেদ শিষান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনে আওয়ামী লীগের মনো নীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, জাতীয় পার্টির প্রার্থী আবু বেলাল হোসেন জুয়েল, এনপিপির খন্দকারইন্তেখাব আলম, তৃনমূল বিএনপি পিকে আব্দুর রব, বাংলাদেশ কং গ্রেস আব্দুস সাত্তার, জাকের পার্টির রবি রায়হান এবং স্বতন্ত্র প্রার্থী নওশের আলী, এ্যাড. ওমর ফারুক সুমন, শাহজালাল উদ্দিন, জাহিদুল ইসলাম,এমএ রতন ও নাহিদ ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *