আব্দুল মতিন, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি – পত্নীতলায় বেসরকারি এনজিও সংস্থা কারিতাস বাংলাদেশ রাজশাহী অঞ্চলের আওতাধীন সিএমএলআরপি-২ প্রকল্পের সহ যোগিতায় উপজেলার আকবরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে মঙ্গলবার আয়মূলক কার্যক্রমের অংশহিসেবে ১৩৮ জন উপকারভোগীর মাঝে ৪ লাখ ৮৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।
কারিতাস রাজশাহী অঞ্চল সিএমএলআরপি-২ প্রকল্প কর্মসূচি কর্মকর্তা একরামুল হকের সঞ্চালনায় ও কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি ডেভিড হেম্ব্রম এর সভাপতিত্বে উক্ত আর্থিক সহায়তা প্রদান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মক র্তা মোছাঃ রুমানা আফরোজ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার জাহি দুর রহমান, আকবরপুর ইউপির চেয়ারম্যান ওবাইদুল ইস লাম চৌধুরী সহ উপকারভোগী ও সূধীজন প্রমুখ।
পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ আয়মূলক কার্যক্রমের অংশহিসেবে ১৩৮জন উপকারভোগীর মধ্যে ১২৫ জন গ্রাম্য জনগণকে আয়মূলক কার্যক্রম (ছাগল পা লন, সমন্বিত সব্জি চাষ, ফল বাগান, হাঁস-মুরগি পালন, ভার্মিকম্পোস্ট উৎপাদন ইত্যাদি)
এর জন্য সাড়ে ৩ হাজার টাকা করে মোট ৪ লাখ ৩৭ হাজার ৫শ টাকা এছাড়া আরো ১০ জনকে অনফার্ম কার্যক্রমের জন্য আড়াই হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা ও ৩ জন প্রতিবন্ধীকতাসম্পন্ন ভাই-বোনকে সাড়ে ৭ হাজার টাকা করে মোট ২২ হাজার ৫শ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।
One thought on “পত্নীতলায় কারিতাসের আর্থিক সহায়তা প্রদান”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *