আমিনুল ইসলাম বজলু,পাইকগাছা ( খুলনা )ঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করার  লক্ষ্যে পাইকগাছায় প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে পাইকগাছা সরকারি উচ্চ বালক ও বালিকা বিদ্যালয়ে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আল-আমিন’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উপজেলার  ৭৯ টি ভোট কেন্দ্রের ৭৯ জন ভোটগ্রহণকারী প্রিজাইডিং, ৫শ’ ২১ জন সহকারী প্রিজাইডিং ও  ১ হাজার ৪৪ জন পোলিং কর্মকর্তাদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান করে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি কর্মকর্তা মীর আলিফ রেজা।
বিশেষ অতিথি ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এস এম আল বেরুনী, বাংলাদেশ নির্বাচন কমিশন উপসচিব মো. খোরশেদ আলম ও অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. মাহফুজুর রহমান।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, উপজে লা নির্বাচন কর্মকর্তা মো. ছামিউল আলম, উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, উপজেলা প্রকৌশলী মো. শাফি ন শোয়েব, কৃষি কর্মকর্তা কৃষিবিদ অসীম কুমার দাশ, আই সিটি কর্মকর্তা মৃদুল কান্তি দাশ সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ, সুষ্ঠ, অবাধ ও নির পেক্ষ ভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুয়ায়ী ভোট গ্রহণ করার নির্দেশনা প্রদান করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।
One thought on “পাইকগাছায় প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *