মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর জেলার বৃহত্তম সেচ্ছাসেবী সংগঠন মানবতার সেবায় পাকদি নবীন যুব সংঘের উদ্যোগে এবং  প্রবাসীদের আর্থিক সহযোগিতায়১২০ জন হত দরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

শনিবার (১৬মার্চ) মাদারীপুর পৌর শহরের ৭ নং ওয়ার্ডের পাকদি এলাকায় পবিত্র  মাহে রমজান উপলক্ষে এসব ইফ তার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা ১কেজি,আলু ৩কে জি,ডাইল ১কেজি,পিয়াইজ ১কেজি,চিনি ১কেজি,দুধ ২প্যা কেট, সেমাই ২প্যাকেট, সয়াবিন তৈরি আধা লিটার,চিরা ১কেজি,মুড়ি আধা কেজি,মোট ১১আইটেম, বিনামুল্যে এ সময় উপকরণ পেয়ে খুশি হত দরিদ্র পরিবারগুলো।

পাকদি নবীন যুব সংঘের সাধারন সম্পাদক ইকবাল মাহমু দের সঞ্চালনায় সাব্বির হক ফরাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ৭ং ওয়ার্ডের সভাপতি হাবিবুর রহমান মোল্লা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা নিরপাদ চিকিৎসা চাই সভাপতি এ্যাডভোকেট মশিউর রহমান পারভেজ, ভার চুয়াল  বক্তব্য রাখেন সংঘঠনের উপদেষ্টা সাইদুল হক ফ রাজী,তরুণ সমাজ সেবক সাংবাদিক আরিফুর রহমান মো ল্লা, উপদেষ্টা সাংবাদিক সাইফুল ইসলাম নয়ন, জাহিদ ফরা জী,আয়ুব আলী ফরাজি,জসিম সহ অত্র সংঘঠনের সদস্য শিক্ষক,সাংবাদিক এলাকাবাসী প্রমুখ।

এ সময় সংগঠনের সভাপতি সাব্বির হক ফরাজি বলেন অ নেক বাধা-বিপত্তি পেরিয়ে আমরা চেষ্টা করে যাচ্ছি  গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানো, আর গরীব অসহায় মানু ষের পাশে দাঁড়ানোই আমাদের সংগঠনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

প্রতি বছরের ন্যায় এবারও সংগঠন থেকে পবিত্র রমজান উপলক্ষে ১শত ২০জন হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। আগামীতেও এমন কর্মসূচি অব্যাহত থাকবে।
One thought on “পাকদি নবীন যুব সংঘের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *