মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি::
গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় দলিয় কার্যালয়ে সাংবাদিদের সাথে সমসাময়িক রাজনৈতিক বিষয় নিয়ে এক মতবিনিময়ে ঝিনাইদহ কালীগঞ্জের মেয়র আশরাফ জানান, এবারের জাতীয় সংসদ নির্বাচন অত্যান্ত গুরুত্বপূর্ণ নির্বাচন।

আমাদের ঝিনাইদহের ৪টি সংসদিয় আসনে রয়েছে গৌরভ ময় সর্ববৃহৎ দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত এবং ভোটে নির্বাচিত ৪জন জাতীয় সংসদ সদস্য।

ঝিনাইদহ-৪ আসনে রয়েছেন বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রনালয় বিষয়ক স্থায়ী কমিটির সদস্য এমপি আনোয়ারুল আজিম আনার। তিনি পরপর ২বার এই আসন থেকে নির্বা চিত তার নির্বাচনি এলাকায় অকল্পনিয় উন্নয়ন তিনি করে ছেন। স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, রাস্তা, ব্রীজ, কালভাটসহ নানাবিধ সামাজিক উন্নয়ন কর্মকান্ড তিনি করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় তিনি দিনরাত নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন অসহায় সাধারন মানুষের কল্যাণে পরপর ২ বার এমপি নির্বাচিত হওয়ার পরও তার ভিতরে নেই কোন অহংকার। সাধারন মানুষ তাকে আনার ভাই বলেই সম্মোধন করেন।

দলমত নিবিশেষে তাকে সম্মান ও শ্রদ্ধার চোখেই দেখেন। তার প্রচেষ্ঠায় কালীগঞ্জ পৌরসভা এলাকায় ২ টি প্রচীনতম শিক্ষা প্রতিষ্ঠান তিনি সরকারি করন করে দেন। একটি হলো কালীগঞ্জে ঐহিত্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি

নলডাঙ্গা ভূষন মাধ্যমিক বিদ্যালয় ও অপরটি হলো সরকারি মাহাতাব উদ্দিন ডিগ্রী কলেজ। যা ছিল পৌরবাসির প্রাণের দাবি। তথাপি তিনি বাংলাদেশ সরকারের সমস্থ প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়ন করেছেন।

মেয়র আশরাফ আশাবাদ ব্যক্ত করে বলেন, এবারের দ্বাদশ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। বাংলাদেশকে বিশ^ দরবারে এগিয়ে নিতে বর্তমান সরকারের বিকল্প নেই। আর সে লক্ষে ঝিনাইদহের ৪ টি সংসদীয় আসনে সুনাম অক্ষুন্ন রেখে মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন দিবেন বলে আশা করেন।

তবে ঝিনাইদহ-৪ আসনের বর্তমান এমপি আনোয়া রুল আজীম আনার রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে বলে মনে করেন তার নির্বাচনী এলাকার সাধারন জনগন দল যাকে
মনোনয়ন দিবেন তার হয়েই কাজ করতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *