আকিমুল ইসলাম চুয়াডাঙ্গা প্রতিনিধি(৩০.১১.২৩): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গায় দুটি আসনে ২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে প্রা র্থীরা তাদের মনোনয় নপত্র জমা দেন। বৃহস্পতিবার মনো নয়নপত্র জমা ও উত্তো লনের শেষ দিন ছিল।
বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্য ন্ত প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।
চুয়াডাঙ্গা ১ আসনে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। আর ২ আসনে ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।
রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, ৩০ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনো নয়নপত্র জমা ও উত্তোলনের শেষ দিন ছিল। ২৪ জন প্রার্থী দুটি আসন থেকে মনোনয়নপত্র উত্তোলন করেন। আর জমাদেন ২০ জন প্রার্থী।
চুয়াডাঙ্গা ১ আসনে দলীয় প্রার্থী হিসাবে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমাদেন জেলা আওয়ামী লীগের সভা পতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাডভোটেক সোহরাব হো সনে, ন্যাশনাল পিপলস পার্টির ইদ্রিস চৌধুরি, জাকের পার্টির সালাম উদ্দিন, তৃণমূল বিএনপির তায়জাল হক।
স্বতন্ত্র প্রার্থীরা হলেন, সাবেক কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সামসুল আবেদিন খোকন, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য এম, এ রাজ্জাক খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা, জেলা যুব মহিলা লীগের সভাপতি আফরোজা পারভিন, এম, শহিদুর রহমান।
চুয়াডাঙ্গা ২ আসনে দলীয় মনোনয়নপত্র জমাদেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. আলী আজগর, ন্যাশনাল পিপলস পার্টির ইদ্রিস চৌধুরি, জাতীয় পার্টিল রবিউল ইসলাম, জাসদের দেওয়ান মো. ইয়াসিন উল্লাহ,  জাকের পার্টির আব্দুল লতিফ খান।
স্বতন্ত্র প্রার্থী হিসাবে জমাদেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য আবু হাশেম রেজা, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নজ রুল মল্লিক, মীর্জা মাহারিয়ার মাহমুদ, নূর হাকিম ও আব্দুল মালেক মোল্লা।
One thought on “চুয়াডাঙ্গায় দুটি আসনে ২০ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *